Sylhet Today 24 PRINT

সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট’র মানববন্ধন

সিলেটটুডে ডেস্ক |  ১৫ জানুয়ারী, ২০১৬

এম.সি কলেজকে পূর্ণাঙ্গ বিশ্ববিদ্যালয় ও মদন মোহন কলেজকে সরকারী ঘোষণা করার দাবিতে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

শুক্রবার (১৫ জানুয়ারি) বিকেল ৩টায় সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট সিলেট মহানগর শাখার উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
 
সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট সিলেট মহানগরের সভাপতি পাপ্পু চন্দের সঞ্চালনায় মানববন্ধনে সংহতি জানিয়ে বক্তব্য রাখেন, সাম্যবাদী দল সিলেট জেলার সাধারণ সম্পাদক ধীরেন সিংহ, বাসদ সিলেট জেলার সমন্বয়ক কমরেড আবু জাফর, সুজন সিলেটের সভাপতি ফারুক মাহমুদ চৌধুরী, রাজনৈতিক বিশ্লেষক ড. নেছার আহমদ কায়সার, চারণ সাংস্কৃতিক কেন্দ্রের সিলেট জেলার সংগঠক নাজিকুল ইসলাম রানা।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বাসদ সিলেট জেলা নেতা জুবায়ের আহমদ চৌধুরী সুমন, সাম্যবাদী দলের জেলা নেতা অধ্যক্ষ ব্রজগোপাল চৌধুরী, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট মহানগর শাখার সাধারণ সম্পাদক আজহারুল হক চৌধুরী সাকিব, বদরুল আমিন, এম এ ওয়াদুদ প্রমুখ।

বক্তারা বলেন, ১২৪ বছরের পুরাতন সিলেটের এতিহ্যবাহী কলেজ এম.সি কলেজ ও ৭৫ বছরের পুরাতন মদন মোহন কলেজ নানা সীমাবদ্ধতার মধ্যে এই অঞ্চলে উচ্চ শিক্ষা প্রসারে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। শিক্ষার আন্দোলন সহ দেশের প্রতিটি গণতান্ত্রিক আন্দোলনে এই দুটি কলেজ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। বক্তারা উচ্চ শিক্ষার সংকট নিরসনে এবং শিক্ষার বাণিজ্যিকীকরণ-বেসরকারিকরণ বন্ধে এম.সি কলেজকে পূর্ণাঙ্গ স্বায়ত্তশাসিত বিশ্ববিদ্যালয় ও মদন মোহন কলেজকে সরকারী ঘোষণা করার আহ্বান জানান।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.