Sylhet Today 24 PRINT

সিলেট সরকারি উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

সিলেটটুডে ডেস্ক |  ০৫ ফেব্রুয়ারী, ২০২৪

সিলেট সরকারি উচ্চ বিদ্যালয় এর অষ্টম বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

সোমবার (৫ ফেব্রুয়ারি) সকাল ১০টায় প্রধান অতিথি মাধ্যমিক ও উচ্চ শিক্ষা, সিলেট অঞ্চলের উপ-পরিচালক (অতিরিক্ত দায়িত্ব) আবু সাঈদ মো. আব্দুল ওয়াদুদকে বিদ্যালয়ে চৌকস স্কাউটদল ও গার্ল গাইডস দলের গার্ড অব অনারের মাধ্যমে স্বাগত জানানোর মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। এরপর পবিত্র কুরআন তেলাওয়াত ও পবিত্র গীতা থেকে পাঠ শেষে জাতীয় সংগীত পরিবেশন ও পতাকা উত্তোলন করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রধান শিক্ষক  নাজমা বেগম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক মো. জহুর আহমেদ, জৈন্তাপুর সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহানা জাফরিন রোজি, সরকারি অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক জনাব বাবলি পুরকায়স্থ, জেলা শিক্ষা অফিসের প্রাক্তন বিদ্যালয় পরিদর্শক রওশন আরা শেলী, সরকারি অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক মমতাজ বেগম, দক্ষিণ সুরমা হাই স্কুলের প্রধান শিক্ষক নুসরাত হক।

বিদ্যালয়ের ক্রীড়া অনুষ্ঠান উদ্বোধন করে প্রধান অতিথি আবু সাঈদ মো. আব্দুল ওয়াদুদ শিক্ষক ও শিক্ষার্থীদের উদ্দেশে দেওয়া তার বক্তব্যে ক্রীড়া ও সংস্কৃতি চর্চার গুরুত্ব তুলে ধরার পাশাপাশি শিক্ষার্থীদের নৈতিক শিক্ষা গ্রহণে ওপর গুরুত্ব দেওয়ার আহ্বান জানান।

তিনি বলেন, শিক্ষক ও মাতাপিতাকে সম্মান করতে হবে, মনের ভিতরে স্বপ্নকে বাস্তবায়ন করার জন্য একটি আদর্শ মেনে চলতে হবে। যে আদর্শ তোমার স্বপ্নকে মহান করবে, দেশ ও জাতির উন্নয়নে ভূমিকা রাখবে।

বার্ষিক ক্রীড়ার চূড়ান্ত পর্ব অনুষ্ঠানের পর এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষার্থী ও সাংস্কৃতিক দল কবিতা আবৃত্তি, সংগীত ও নৃত্য পরিবেশন করে। এরপর বিকেলে বিজয়ী শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.