Sylhet Today 24 PRINT

ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের ভারপ্রাপ্ত সভাপতি ইউসুফ আলীকে জেলা প্রেসক্লাবের অভিনন্দন

সিলেটটুডে ডেস্ক |  ১৪ মে, ২০২৪

সিলেট জেলা প্রেসক্লাবের সদস্য ও দৈনিক সমকালের স্টাফ ফটো সাংবাদিক মো. ইউসুফ আলী বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন (বিপিজেএ) সিলেট বিভাগীয় কমিটির  ভারপ্রাপ্ত সভাপতি মনোনিত  হওয়ায় অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি হাসিনা বেগম চৌধুরী ও সাধারণ সম্পাদক শাহ দিদার আলম চৌধুরী নবেল এবং ক্লাবের সদস্যবৃন্দ।

মঙ্গলবার (১৪ মে) এক অভিনন্দন বার্তায় সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক জানান, সাংবাদিক মো. ইউসুফ আলী একজন দক্ষ ও নিষ্ঠাবান সংগঠক। তাঁর সু-দক্ষ নেতৃত্বে বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন (বিপিজেএ) সিলেট বিভাগীয় কমিটি আরো গতিশীল ও বেগবান হবে।

সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক আশা করেন সাংবাদিক মো. ইউসুফ আলী বিপিজেএ সিলেট বিভাগীয় কমিটির সকল সদস্যদের নিয়ে সংগঠনটির সার্বিক উন্নতি সাধন করবেন।

এদিকে, বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন (বিপিজেএ) সিলেট বিভাগীয় কমিটির মধুবন সুপার মার্কেটস্থ নিজস্ব কার্যালয়ে গত রবিবার (১২ মে) রাতে এসোসিয়েশনের কার্যানির্বাহী কমিটির সভায় সর্বসম্মতিক্রমে মো. ইউসুফ আলীকে এসোসিয়েশনের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব প্রদান করা হয়।

উল্লেখ্য, ২০২৩-২০২৪ সনের নির্বাচিত সভাপতি আব্দুল বাতিন ফয়সল এসোসিয়েশনের নির্বাচিত সাধারণ সম্পাদক মো. নুরুল ইসলাম বরাবর গত ১১ মে একটি অব্যাহতি পত্র দাখিল করেন। যার প্রেক্ষিতে সভাপতি পদ শূন্য হয়ে যাই। এসোসিয়েশনের গঠতন্ত্র অনুসারে সিনিয়র সহ-সভাপতি মো. ইউসুফ আলীকে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব প্রদান করা হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.