Sylhet Today 24 PRINT

সিলেট নগরীতে অটোরিকসা নিষিদ্ধ নয়, স্থগিতাদেশ দিয়েছেন হাইকোর্ট

সিলেটটুডে ডেস্ক |  ২৪ জানুয়ারী, ২০১৬

সিলেট ব্যাটারি অটোরিকসা মালিক সমিতি, কুমারপাড়া, সিলেট কর্তৃক সিলেট নগরীতে ব্যাটারী চালিত অটোরিকসা চলাচলের জন্য মহামান্য সুপ্রীম কোর্টের হাইকোর্ট ডিভিশনে ১৩৯৯৬/১২ পিটিশন মামলা দায়ের করা হয়, মহামান্য হাইকোর্টের বিচারক প্রতিপক্ষের উপর রুলনিশী জারী করেন এবং স্থিতিবস্থার আদেশ প্রদান করেন, যা মামলার ধারাবাহিকতায় অব্যাহত থাকে। বিগত ১৯/০১/২০১৬ তারিখে সিলেট ব্যাটারী চালিত অটোরিকসা মালিক সমিতি, কুমারপাড়া, সিলেট এর দায়ের করা রীট পিটিশন মামলা আবারও নির্দিষ্ট মেয়াদে সময় বর্ধিত করে স্থিতিবস্থা আদেশ প্রদান করেন।

এ ব্যাপারে অদ্য ২৪/০১/২০১৬ ইং তারিখে সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক). সিলেট মেট্রোপলিটন পুলিশ ও সিলেট সিটি কর্পোরেশনসহ সংশ্লিষ্ট মামলার বিবাদীদের উকিল সার্টিফিকেটের মাধ্যমে অবগত করা হয়েছে।

তাই সকলের অবগতির জন্য সিলেট ব্যাটারী চালিত অটোরিকসা মালিক সমিতি, কুমারপাড়া, সিলেট এর পক্ষ থেকে জানানো হচ্ছে যে, বিগত ১৯/০১/২০১৬ ইং তারিখে মহামান্য হাইকোর্টের বিচারপতি গোবিন্দ চন্দ্র ঠাকুর এবং বিচারপতি এস এম মুজিবুর রহমান যৌথ বেঞ্চে মামলার স্থগিতাদেশ প্রদান করায় সিলেট নগরীতে, সিলেট ব্যাটারী চালিত অটোরিকসা মালিক সমিতি, কুমারপাড়া সিলেট এর রীটকৃত রিকসা চলাচলে আর কোন বাধা রইল না।

(স্বাক্ষরিত)
অলিউর রহমান
সাধারণ সম্পাদক
সিলেট ব্যাটারী চালিত অটোরিকসা মালিক সমিতি, কুমারপাড়া, সিলেট।
মোবাইল: ০১৭১১-২৭৬৫৭৬, ০১৭৭৭-৬১১৩০৫
(বিজ্ঞাপন)

 

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.