Sylhet Today 24 PRINT

আটক ছাত্রদল নেতা সবুজের মুক্তি দাবি সিলেট জেলা বিএনপির

সংবাদ বিজ্ঞপ্তি |  ২২ ফেব্রুয়ারী, ২০১৬

ষড়যন্ত্রমুলক মিথ্যা মামলায় সিলেট সদর উপজেলা ছাত্রদল নেতা এহতেশামুল হক সবুজকে অন্যায়ভাবে আটকের নিন্দা জানিয়েছেন সিলেট জেলা বিএনপি নেতৃবৃন্দ।

একই সাথে সবুজের মুক্তির দাবিতে সদর উপজেলা ছাত্রদলের শান্তিপূর্ণ মিছিলে পুলিশের নগ্ন হামলা ও  উপজেলার সিনিয়র ছাত্রদল নেতাকর্মীদের উপর মিথ্যা মামলা দায়েরের নিন্দা জানান তারা।

অবিলম্বে নেতাকর্মীদের উপর দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার ও ছাত্রদল নেতা এহতেশামুল হক সবুজ ও জুয়েল সহ আটক সকল নেতাকর্মীদের মুক্তির দাবী জানান তারা।

রবিবার এক যৌথ বিবৃতিতে সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম ও সাধারণ সম্পাদক আলী আহমদ বলেন- যখন সিলেট সদর উপজেলার সকল ইউনিয়নে নির্বাচনের প্রস্তুতি চলছে সেই মুহূর্তে বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ধর-পাকড়, মিথ্যা মামলায় গ্রেফতার ও ষড়যন্ত্রমুলক মামলা দায়ের করা হচ্ছে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর এমন কর্মকাণ্ডের তীব্র নিন্দা জানাচ্ছি একই সাথে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার ও আটক নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তির দাবী জানাচ্ছি।

"ছাত্রদল নেতার মুক্তির দাবীতে অনুষ্ঠিত শান্তিপূর্ণ মিছিলে পুলিশ হামলা চালিয়ে উল্টো তাদের বিরুদ্ধে ষড়যন্ত্রমুলক মিথ্যা মামলা দায়ের করে সরকারের লাঠিয়াল বাহিনীর ভূমিকায় অবতীর্ণ হয়েছে। ইউনিয়ন নির্বাচনকে সামনে রেখে বিরোধী রাজনৈতিক দলের নেতাকর্মীদের উপর হামলা, মামলা ও গ্রেফতার পুলিশ প্রশাসনের ভাবমূর্তি চরমভাবে ক্ষুণ্ণ করেছে।"

নেতৃবৃন্দ হুশিয়ারি উচ্চারণ করে বলেন- এই ধরনের কর্মকাণ্ড থেকে প্রশাসনের সংশ্লিষ্ট কর্তাব্যক্তিদের বিরত থাকার অনুরোধ জানাচ্ছি। অন্যথায় যে কোন উদ্বুদ্ধ পরিস্থিতির সৃষ্টি হলে এর দায়ভার সংশ্লিষ্টদের বহন করতে হবে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.