Sylhet Today 24 PRINT

শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

সিলেটটুডে ডেস্ক |  ২২ ফেব্রুয়ারী, ২০১৬

শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ ২৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সিলেট জেলা কমিটির উদ্যোগে ২০ ফেব্রুয়ারি পালন করা হয় প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান।

এ উপলক্ষে সংগঠনটির কেন্দ্রীয় মহাসচিব ও  সিলেট-৩ আসনের সাংসদ মাহমুদ উস সামাদ চৌধুরী সিলেট জেলা ও বিভিন্ন উপজেলা শেখ রাসেল নেতৃবৃন্দ সাথে নিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন।

১৯৮৯ সালের ২০ ফেব্রুয়ারি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ছোট ভাই শহীদ শেখ রাসেলের স্মৃতিকে ধারণ করে এই শিশু-কিশোর সংগঠনটি কার্যক্রম শুরু করে এবং সমগ্র বাংলাদেশে এর কার্যক্রম পরিচালিত হয়ে আসছে। তারই ধারাবাহিকতায় সিলেট এর জেলা কমিটিসহ বিভিন্ন  উপজেলা কমিটি রয়েছে।

প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ সিলেট জেলা শাখার সভাপতি ডা. রকিবুল হাসান জুয়েল, সহ সভাপতি মাহফুজুর রহমান জাহাঙ্গীর, রাছিক আহমদ,  ফেঞ্চুগঞ্জ উপজেলা শাখার সভাপতি  শেখ আব্দুল হামিদ, সাধারণ সম্পাদক মুমিনুল হাসান, সাকিল আহমেদ, জাহেদ আহমদ, তুফায়েল আহমদ তুহিন, সোহাগ আহমদ, মাহবুবুল হক জগলু, আব্দুল মালিক, ওয়ালীউজ্জামান মাছুম, নাঈম খান, ইন্দ্রজিত দাস, নাইম চৌধুরী, রেদওয়ান শাহ প্রমুখ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.