Sylhet Today 24 PRINT

ভাষা দিবসে দেয়াল পত্রিকার স্ট্যান্ড বিতরণ করল অরুণোদয়

নিউজ ডেস্ক |  ২৭ ফেব্রুয়ারী, ২০১৬

শিক্ষার্থীদের মাতৃভাষায় লেখালেখি ও মনের সৃজনশীলতা উৎসাহিত করতে মৌলভীবাজার শহরের তিনটি স্কুলে দেয়াল পত্রিকার স্ট্যান্ড বিতরণ করে অরুণোদয়।

শিক্ষার্থীরা ২১শে ফেব্রুয়ারী মহান আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে নিজ নিজ স্কুলে দেয়াল পত্রিকা প্রকাশের আয়োজন করে। অরুণোদয়, মৌলভীবাজারের তত্বাবধানে তিনটি স্কুলে একই দিনে দেয়াল পত্রিকাগুলো প্রকাশিত হয়।

হাফিজা খাতুন সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের স্কুলে দেয়াল পত্রিকার মোড়ক উন্মোচন করেন বিশিষ্ট শিক্ষাবিদ মিসেস মায়া ওয়াহেদ। কাশীনাথ-আলাউদ্দিন স্কুল এন্ড কলেজে জেলা শিশু একাডেমীর কর্মকর্তা জসীম মাসুদ এবং শাহ হেলাল স্কুল এন্ড কলেজে বিশিষ্ট সমাজসেবী ডাঃ বাসুকি রঞ্জন ধর দেয়াল পত্রিকার মোড়ক উন্মোচন করেন।

এছাড়াও প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা মোড়ক উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত থাকেন।

এসময় অতিথিরা অরুণোদয়ের এ উদ্যোগকে সাধুবাদ জানান এবং শিক্ষার্থীদের সৃজনশীল লেখালেখি এবং ছবি আঁকার প্রতি অধিক মনযোগী হতে উৎসাহিত করেন।

মোড়ক উন্মোচন অনুষ্ঠানগুলিতে অরুণোদয়ের পক্ষ থেকে উপস্থিত ছিলেন অসিত কুমার দাশ, মাধুরী মজুমদার, প্রদীপ নাহা, সুরজিৎ কিশোর দাস চৌধুরি, ঝুমুর রায়, ইন্দ্রজিত পাল, সুরঞ্জিত সুরন, কল্লোল দাশ, সুপ্রিয়া মিশ্র, পার্থ সারথী কর, শিমুল ভট্টাচার্য প্রমুখ।

অরুণোদয় উদ্যোক্তারা এই মহৎ কাজে আর্থিকভাবে সহায়তা করার জন্য ইংল্যান্ড প্রবাসী দুলাল দত্ত ও মৌসুমী দত্তের পরিবারকে আন্তরিক ধন্যবাদ জানান। এছাড়া এমন সৃজনশীল উদ্যোগে এগিয়ে আসার জন্য প্রবাসীদের প্রতি আহ্বান জানান তারা।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.