Sylhet Today 24 PRINT

১৮ মার্চ থেকে নাট্য পরিষদের ৮দিন ব্যাপী একুশের চেতনায় নাট্যোৎসব

সংবাদ বিজ্ঞপ্তি |  ১৬ মার্চ, ২০১৬

“আমরা চলি অবিরাম অগ্নি আখরে লিখি মোদেরই নাম” এই স্লোগানে সিলেটের সাংস্কৃতিক আন্দোলনের অন্যতম চালিকাশক্তি সম্মিলিত নাট্য পরিষদ সিলেট আয়োজন করেছে একুশের চেতনায় নাট্যোৎসব-২০১৬।

১৮ মার্চ থেকে ২৫ মার্চ পর্যন্ত সিলেট রিকাবীবাজার কবি নজরুল অডিটোরিয়ামে ৮দিন ব্যাপী এই নাট্যোৎসব চলবে।

উৎসবে সম্মিলিত নাট্য পরিষদের অন্তর্ভুক্ত ৮টি দল প্রতিদিন সন্ধ্যা ৭টায় অডিটোরিয়াম মঞ্চে নাটক মঞ্চায়ন করবে।

শুক্রবার (১৮ মার্চ) বিকাল সাড়ে ৫টায় কবি নজরুল অডিটোরিয়াম মুক্ত মঞ্চে উৎসবের উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। এতে ৮দিন ব্যাপী উৎসবের উদ্বোধন করবেন- সিলেটের প্রবীণ নাট্যজন সুনির্মল কুমার দেব মীন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন- সাবেক রাষ্ট্রদূত ও জাতিসংঘের স্থায়ী প্রতিনিধি ড. এ.কে. আব্দুল মোমেন।

নাট্যোৎসবে সিলেটের ৮টি দলের মধ্যে অংশ নিচ্ছে লিটল থিয়েটার সিলেট, থিয়েটার সাস্ট শাবিপ্রবি, দিক থিয়েটার শাবিপ্রবি, নাট্যমঞ্চ সিলেট, কথাকলি সিলেট, নাট্যায়ন সিলেট, নবশিখা নাট্যদল সিলেট ও থিয়েটার সিলেট।

আগামী  শুক্রবার উদ্বোধনী দিন নাটক মঞ্চায়ন করবে লিটল থিয়েটার সিলেট তানভীর নাহিদ খান এর রচনার নির্দেশনায় নাটক ‘ভাইবে রাধারমণ’।

সম্মিলিত নাট্যপরিষদ সিলেটের সভাপতি অনুপ কুমার দেব ও সাধারণ সম্পাদক রজতকান্তি গুপ্ত এক বিবৃতিতে সিলেটের সকল নাট্যামোদী দর্শককে উদ্বোধনী অনুষ্ঠান ও নাট্যোৎসবে প্রতিদিন নাটক দেখার জন্য বিনীতভাবে অনুরোধ জানিয়েছেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.