Sylhet Today 24 PRINT

ওসমানী মেডিকেল কলেজে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালন

সিওমেক প্রতিনিধি |  ১৭ মার্চ, ২০১৬

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৬ তম জন্মবার্ষিকী ঘটা করে পালন করলো সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ ছাত্রলীগ।

বৃহস্পতিবার কলেজ প্রাঙ্গণে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শুরু হয় জন্মদিন পালনের কর্মসূচী। প্রথমেই পুষ্পস্তবক অর্পণ করেন কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডাঃ মোর্শেদ আহমেদ চৌধুরী এবং স্বাচিপ নেতৃবৃন্দ। এর পর পুষ্পস্তবক অর্পণ করেন ছাত্রলীগের নেতৃবৃন্দ। এছাড়া পুষ্পস্তবক অর্পণ করেন অঙ্গীকার সাহিত্য ও সাঙস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

এরপর, জাতির জনকের জন্মদিন উপলক্ষ্যে কেক কাটা হয়। কেক কাটা শেষে ক্যাম্পাসে একটি বিজয় মিছিল বের করা হয়। মিছিলটি কলেজ প্রাঙ্গণ থেকে শুরু হয়ে কাজলশাহ পর্যন্ত স্থায়ী হয়।

পরবর্তীতে, একটি সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়। সেখানে বঙ্গবন্ধুর জীবন আদর্শ ও স্বাধীনতা অর্জনে তাঁর অবদানের নানাদিক তুলে ধরা হয়। আলোচনা সভায় বক্তব্য রাখেন অধ্যক্ষ ডাঃ মোর্শেদ আহমেদ চৌধুরী, চক্ষু বিভাগের সহযোগী অধ্যাপক ডাঃ এম এ আজিজ চৌধুরী, ডাঃ আনোয়ার এবং ডাঃ রবিন।

ছাত্রলীগ সিওমেক শাখার সাধারণ সম্পাদক ইসমাইল ভুঁইয়া রাহাতের সঞ্চালনায় আলোচনা সভায় সমাপণী বক্তব্য রাখেন ছাত্রলীগের সহ-সভাপতি মুশফিকুজ্জমান আকন্দ।

এছাড়াও সভায় উপস্থিত ছিলেন ছাত্রলীগের সহ-সভাপতি অন্তরদীপ নন্দী, যুবায়ের ইবনে খায়ের, ফারহান আনজুম পাঠান, হাফিজুর রহমান এবং অঙ্গীকারের সহ-সভাপতিঃ আবু সাহল, জহুর রায়হান এবং সাধারণ সম্পাদকঃ রাহুল দেব রায়।

এছাড়া বাদ জোহরের পর কলেজ মসজিদে একটি মিলাদ মাহফিল ও দোয়া মাগফেরাতের আয়োজন করা হয়।

ছাত্রলীগের নেতাকর্মীদের পাশাপাশি সর্বস্তরের শিক্ষার্থীরাও এতে অংশ নেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.