Sylhet Today 24 PRINT

তনু হত্যার বিচারের দাবীতে নগরীতে নাট্যকর্মীদের র‍্যালি ও মানববন্ধন

সংবাদ বিজ্ঞপ্তি |  ০২ এপ্রিল, ২০১৬

কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের ইতিহাস বিভাগের মেধাবী ছাত্রী নাট্যকর্মী সোহাগী জাহান তনু হত্যার প্রতিবাদে ১ এপ্রিল, শুক্রবার নগরীতে সিলেট ভিজুয়াল মিডিয়াকর্মীদের উদ্যোগে এক বিশাল র‍্যালি ও মানব বন্ধন কর্মসূচী পালিত হয়।

র‍্যালিটি নগরীর তালতলা থেকে শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে সিলেট ভিজুয়াল মিডিয়াকর্মীদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনারে সামনে বিশাল মানববন্ধন কর্মসুচী পালিত হয়।

মিডিয়াকর্মী শাহ আবুল কালাম আজাদের সভাপতিত্বে এবং পরিচালক দবিরুজ্জামান দিপু ও কামরুল চৌধুরীর যৌথ পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, বিশিষ্ট নাট্যকার মালেক আক্তার, মহি উদ্দিন টিপু, ফয়ছল আহমদ মুন্না, সুয়েজ হোসেন, আমির হোসেন সাগর। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন লোকমান আহমদ, রাজা আহমদ চৌধুরী, সুহেল আহমদ, মাসুম পারভেজ তারেক, দুলাল আহমদ, কামাল আহমদ দুর্জয়, সিরাজুল ইসলাম, নোবেল আহমদ, সাইফুল আরেফিন লিমন, জাহাঙ্গীর আলম, সুমন মোদক, নির্ঝর তালুকদার, রুহুল আমিন, আখি বেগম, মনি আক্তার, মিলি আক্তার, ত্রিশা, সাথি, প্রিয়া, সোহেনা প্রমুখ।

বক্তারা ধর্ষক ও হত্যাকারীদের শনাক্ত করে অবিলম্বে গ্রেফতার ও দ্রুত বিচারের দাবি জানান

বক্তারা বলেন, তনু আমাদের বোন, আমাদের মেয়ে। তনুর হত্যাকারীদের দ্রুত বিচারের আওতায় আনার দাবি জানান। সেই সঙ্গে আর কোনো মা বোনের উপর যেন এমন পাশবিক নির্যাতন না হয় তার ব্যবস্থা নিতে সরকারের কাছে দাবি জানানো হয়। বক্তারা ধর্ষক ও হত্যাকারীদের শনাক্ত করে অবিলম্বে গ্রেফতার ও দ্রুত বিচারের দাবি জানান।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.