Sylhet Today 24 PRINT

মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্টকে সামনে রেখে ‘সরগরম’ সিলেটের মিডিয়াপাড়া

সিলেটটুডে ডেস্ক |  ২৩ জুন, ২০১৬

মাত্র ক’দিন আগেই সফলভাবে সমাপ্ত হয়েছে মাহা-ইমজা মিডিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্ট। প্রতিযোগিতায় সিলেট জেলা প্রেসক্লাবকে হারিয়ে শিরোপা জেতে ইমজা ক্রিকেট দল।

আর সেই আসরের রেশ কাটতে না কাটতেই সিলেটের ক্রিড়াপ্রেমী সাংবাদিকরা ব্যাস্ত হয়ে পড়েছেন মাহা-ইমজা মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৬ ‘র আয়োজন নিয়ে। জানা গেছে, টুর্নামেন্ট শুরু হবে ঈদের পরপরই। আর সেকারনেই মিডিয়া হাউজগুলো যে যার মতো করে ব্যাস্ত সময় পার করছে দল গঠন নিয়ে। কেউবা খুঁজছেন ফ্রাঞ্চাইজি। কেউ ব্যাস্ত খেলোয়াড় চুক্তিবদ্ধ করতে। কেউ আবার প্রাথমিক দল নিয়ে করছেন ইফতার মাহফিল, কফি পার্টিসহ নানা আয়োজন। দলে ভালো খেলোয়ার তালিকাভূক্ত করতে দলগুলোও দিচ্ছে মাজাদার অনেক অফার।

জানা গেছে, বুধবার সন্ধ্যায় ‘দৈনিক সংবাদ টাইগার্স’ এর খেলোয়াড়দের চুক্তিপত্রে স্বাক্ষর উপলক্ষে জিন্দাবাজারে একটি রেস্তোরায় ‘কফি পার্টি’র আয়োজন করা হয়। দলটির ম্যানেজার আকাশ চৌধুরী জানান, ‘বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকদের সাথে কথা বলে  দল গঠনের প্রক্রিয়া চলছে। সব মিডিয়া হাউজই চেষ্টা করবে একটি ভালো দল গঠন করতে। ইতিমধ্যে বেশকিছু খেলোয়াড় চুক্তিবদ্ধ হয়েছেন। আগামী দু’দিনের মধ্যে পূর্নাংগ দল ঘোষনা করা হবে’। দলটির সমন্বয়কারি আনিস রহমান জানান, ‘আরও দু'দিন তাদের খেলোয়াড় তালিকাভুক্তি চলবে’।

এদিকে বৃহস্পতিবার ‘এসএ ফাইটার্স’ দলের পক্ষ থেকে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে বলে জানা যায়।

‘দ্যা যুগভেরী’ দলের ম্যানেজার রায়হান উদ্দিন ও অধিনায়ক অপুর্ব শর্ম্মা জানান,  ১৪ সদস্য বিশিষ্ট দল সাজানো হয়েছে। সময়মতো তা প্রকাশ করা হবে। শীঘ্রই জার্সি হস্তান্তর অনুষ্ঠানের আয়োজন করা হবে।

এদিকে ‘দৈনিক উত্তরপুর্ব’ দল গঠনের সভা সম্পন্ন হয়েছে গত ২০ জুন। দল গঠনের কাজ অনেকটাই শেষ পর্যায়ে বলে জানিয়েছেন দলটির কর্মকর্তারা।

এরই মধ্যে আনুষ্ঠানিকভাবে ‘বাংলাদেশ প্রতিদিন (সিলেট ভিউ)’ দল খেলোয়াড়দের সাথে চুক্তি সেরে নিয়েছে।

টুর্নামেন্টের আরেক দল ‘যমুনা-যুগান্তর রাইডার্স’ প্রাথমিক স্কোয়াড ঘোষনা করবে বৃহস্পতিবার। এছাড়াও ‘সিলেট সুরমা’, ‘শ্যামল সিলেট’সহ আরো কয়েকটি মিডিয়া হাউজ খেলোয়াড় বাছাইয়ের কাজ অনেকটা এগিয়ে রেখেছেন। যদিও দলগুলো এখনও তাদের চূড়ান্ত নাম ঘোষনা করেনি।

টুর্নামেন্টে কতগুলো দল অংশ নিচ্ছে তা এখনো চূড়ান্ত হয়নি। নির্ধারন হয়নি টুর্নামেন্ট উদ্বোধনের তারিখ ও ফিক্সচারও।

টুর্নামেন্ট আয়োজক কমিটির কর্মকর্তারা জানিয়েছেন, 'শীঘ্রই লগো-উন্মোচনসহ অন্যান্য আনুসাংগিক বিষয়াদি সম্পন্ন হবে। সবকিছু ঠিকঠাক থাকলে ঈদের পরপরই সিলেট জেলা স্টেডিয়ামে টুর্নামেন্ট শুরু হবে।'

 

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.