Sylhet Today 24 PRINT

শাবিতে বিএমবি বিভাগের শিক্ষক মাসুদের বিদায় সংবর্ধনা

শাবি প্রতিনিধি |  ২১ জুলাই, ২০১৬

উচ্চ শিক্ষার জন্য অস্ট্রেলিয়া গমন উপলক্ষে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের বায়োকেমিস্ট্রি এন্ড মলিক্যুলার বায়োলজি বিভাগের সহকারী অধ্যাপক ও ‘চট্টগ্রাম ফোরামের’ উপদেষ্টা মোস্তফা কামাল মাসুদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার একাডেমিক ভবন ‘এ’ এর ‘৪১১’ নম্বর কক্ষে এ সংবর্ধনার আয়োজন করা হয়। শাবিতে পড়ুয়া চট্টগ্রাম বিভাগের শিক্ষার্থীদের সংগঠন ‘চট্টগ্রাম ফোরাম’ এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে।

সংবর্ধনা অনুষ্ঠানে ‘চট্টগ্রাম ফোরাম’ এর সভাপতি হাফিজ আল আসাদের সভাপতিত্বে উপস্থিত ছিলেন মোস্তফা কামাল মাসুদের সহধর্মীনি সাজিয়া আক্তার তুলি, ‘চট্টগ্রাম ফোরাম’র সাধারণ সম্পাদক মো. সরোয়ার কামাল।

অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্যে মোস্তফা কামাল মাসুদ বলেন, শুরুতে ‘চট্টগ্রাম ফোরাম’ গঠন করতে আমরা অনেক কষ্ট করেছি। সবসময় তোমরা ঐক্যবদ্ধ থাকবে। অতীতে যেমন তোমাদের পাশে ছিলাম ভবিষ্যতেও থাকব।

অনুষ্ঠানে মোস্তফা কামাল মাসুদের উদ্দেশ্যে বিদায়ী মানপত্র পাঠ করেন ‘চট্টগ্রাম ফোরাম’র প্রচার ও প্রকাশনা সম্পাদক মোস্তফা সাজিদুল ইসলাম।

অনুষ্ঠান শেষে মোস্তফা কামাল মাসুদের হাতে ক্রেস্ট ও ফুলের তোড়া তুলে দেওয়া হয়। অনুষ্ঠানে চট্টগ্রাম বিভাগের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

এছাড়া বায়োকেমিস্ট্রি এন্ড মলিক্যুলার বায়োলজি বিভাগের উদ্যোগে মোস্তফা কামাল মাসুদকে পৃথক সংবর্ধনা দেওয়া হয়।

প্রসঙ্গত, আগামী আগস্টের শুরুতে অস্ট্রেলিয়া যাওয়ার কথা রয়েছে মোস্তফা কামাল মাসুদের।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.