Sylhet Today 24 PRINT

সাংবাদিক ছামির মাহমুদের পিতৃবিয়োগ

সিলেটটুডে ডেস্ক |  ১৫ সেপ্টেম্বর, ২০১৬

দৈনিক সবুজ সিলেটের বার্তা সম্পাদক, জাগোনিউজ২৪ডটকমের নিজস্ব প্রতিবেদক, সিলেট জেলা প্রেসক্লাবের সাবেক তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ছামির মাহমুদের বাবা বিশিষ্ট শালিস ব্যক্তিত্ব মো. মনছব উল্লাহ তালুকদার আর নেই। তিনি বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) সকাল ৭ টা ৫৫ মিনিটে তাঁর নিজ বাসভবন সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার পাটলি ইউনিয়নের মইজপুর গ্রামে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স ছিল ১০০ বছর। তিনি ৪ ছেলে, ১ মেয়ে, আত্মীয়স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
 
বৃহস্পতিবার বেলা সাড়ে ৩ টায় মরহুমের নিজ বাড়িতে জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়। জানাজার নামাজে ইমামতি করেন তাঁর খালাতো ভাই হাফিজ ছুরত মিয়া। নামাজে জগন্নাথপুরের রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ও সাংবাদিকবৃন্দ এবং বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন। বিশিষ্ট শালিস ব্যক্তিত্ব মো. মনছব উল্লাহ তালুকদারের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।


এদিকে, সাংবাদিক ছামির মাহমুদের পিতৃবিয়োগে শোক প্রকাশ করেছেন সিলেট জেলা প্রেসক্লাব নেতৃবৃন্দ। এক শোকবার্তায় প্রেসক্লাব সভাপতি আজিজ আহমদ সেলিম ও সাধারণ সম্পাদক শাহ্ দিদার আলম নবেল মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
 

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.