Sylhet Today 24 PRINT

মাদার তেরেসা’র সাধ্বী লাভ ও দয়ার বর্ষ উপলক্ষে সম্প্রীতি সম্মেলন শনিবার

সিলেটটুডে ডেস্ক |  ৩০ সেপ্টেম্বর, ২০১৬

মানবতার মূর্ত প্রতীক মাদার তেরেসা’র সাধ্বী লাভ ও পোপ ফ্রান্সিস কর্তৃক ঘোষিত দয়ার বর্ষ উপলক্ষে সিলেট ধর্ম প্রদেশের খ্রিষ্টীয় ঐক্য ও আন্ত: ধর্মীয় সংলাপ কমিশন কর্তৃক শনিবার সম্প্রীতি সম্মেলন অনুষ্ঠিত হবে।

বিকেল ৪টায় সিলেট নগরীর বালুচর এলাকার সিলেট জেলা শিল্পকলা একাডেমীর হলরুমে বিভিন্ন ধর্মের বিশিষ্ট ব্যক্তিদের নিয়ে ”মাদার তেরেসার সাধ্বী রূপে ঘোষণা: প্রেমপুর্ন দয়া ও মানব সেবার অনন্য নিদর্শন” শীর্ষক এ সম্প্রীতি সম্মেলনের আয়োজন করা হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিলেটের বিভাগীয় কমিশনার মো. জামাল উদ্দিন আহমেদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ইসলামিক ফাউন্ডেশন সিলেটের সহকারী পরিচালক শাহ মুহম্মদ নজরুল ইসলাম, রামকৃষ্ণ মিশন সিলেটের অধ্যক্ষ স্বামী চন্দ্রনাথানন্দ মহারাজ ও সিলেট বৌদ্ধ বিহারের অধ্যক্ষ শ্রীম সংঘানন্দ ঘের।

”মাদার তেরেসার সাধ্বী রূপে ঘোষণা: প্রেমপুর্ন দয়া ও মানব সেবার অনন্য নিদর্শন” এই মুলসূরের উপর মুল বক্তব্য উপস্থাপন করবেন সিলেট ধর্মোপদেশের মাননীয় বিশপ বিজয় এন. ডি ক্রুজ, ওএমআই।

এতে সকলের উপস্থিতি কামনা করেছেন সম্মেলন কমিটির আহবায়ক ফাদার স্টেনিসলাউস গমেজ।

উল্লেখ্য যে, মানবতার মূর্ত প্রতীক মাদার তেরেসাকে ৪ সেপ্টেম্বর পোপ ফ্রান্সিস সাধ্বী ঘোষণা করেন। মাদার তেরেসার দয়ার কাজ সার্বজনীন ধর্ম বর্ণ নির্বিশেষে। ধর্মের গণ্ডি পেরিয়ে মানব সেবার অনন্য প্রতীক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছিলেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.