Sylhet Today 24 PRINT

কর্মের মাধ্যমেই মানুষ অমর হয় : আবু জাহিদ

জালালপুরে স্মরণ সভা

সিলেটটুডে ডেস্ক |  ৩০ সেপ্টেম্বর, ২০১৬

দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবু জাহিদ বলেছেন, কর্ম মানুষকে দীর্ঘজীবি করে। কর্মের মাধ্যমেই মানুষ মরেও অমর হয়। সমাজের জন্য যারা কাজ করেন মানুষ তাদের আজীবন শ্রদ্ধার সাথে স্মরণ করে।

তিনি শুক্রবার দক্ষিণ সুরমার জালালপুরে সাবেক ইউপি সদস্য ও সালিশ ব্যক্তিত্ব এবং সিলেট জেলা গণতন্ত্রী পার্টির সাবেক সহ সভাপতি ফজলুর রহমান এর তৃতীয় মৃত্যুবার্ষিকীতে প্রকাশিত স্মারকের মোড়ক উন্মোচন ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
 
জালালপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ বাবুল মিয়ার সভাপতিত্বে এবং মোঃ তারেকুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট প্রেসক্লাবের সভাপতি ও সময় টিভির ব্যুরো প্রধান মোঃ ইকরামুল কবির। বিশেষ অতিথির বক্তব্য রাখেন দৈনিক সংগ্রামের সিলেট ব্যুরো প্রধান কবির আহমদ।
 
ফজলুর রহমান মেম্বার স্মৃতি ফাউন্ডেশনের পরিচালক সাংবাদিক খালেদ আহমদের স্বাগত বক্তব্যের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুল মতিন, এম এ শহিদ পংকি, শেখ ইদ্রিস আলী তুরন, কবি আখলাকুল আম্বিয়া রাতিন, যুবনেতা মোঃ ছানাউল হক ছানা ও মোঃ এনামুল কবির, সিলেট জেলা ছাত্রদলের সহ সাংগঠনিক সম্পাদক আরিফুর রহমান টিপু, ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক বেলাল আহমদ, খতিরা মাদ্রাসার সহ সুপার রুহেল আহমদ, জালালপুর সমাজ কল্যাণ সংঘের সভাপতি সুজন মামুন সুন্দর, ছাত্রলীগ নেতা মোঃ মতিউর রহমান, আবুল হোসেন, রুহেল আহমদ, মোঃ নুরুদ্দিন প্রমুখ।

দোয়া পরিচালনা করেন হাফিজ ফখরুল ইসলাম সজ্জাদ। পরে অতিথিবৃন্দ ‘‘আজো তুমি প্রেরণা’’ স্মারক গ্রন্থের মোড়ক উন্মোচন করেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.