Sylhet Today 24 PRINT

কুলাউড়া অনলাইন প্রেসক্লাবের সভাপতি সঞ্জয়, সম্পাদক সাইদুল

কুলাউড়া প্রতিনিধি: |  ২৫ অক্টোবর, ২০১৬

মৌলভীবাজারের কুলাউড়ায় অনলাইন নিউজ পোর্টালে কর্মরত সংবাদকর্মীদের নিয়ে গত ২৪ অক্টোবর সোমবার সন্ধ্যায় স্থানীয় একটি রেস্টুরেন্টে কুলাউড়া অনলাইন প্রেসক্লাব’র কমিটি গঠনের লক্ষ্যে এক সভা অনুষ্ঠিত হয়। সভার শুরুতে কবি, সাহিত্যিক ও সাংবাদিক দৈনিক যুগভেরীর স্টাফ রিপোর্টার, সাপ্তাহিক সংলাপের সাহিত্য সম্পাদক চয়ন জামান এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করা হয়।   

উক্ত সভায় দৈনিক উত্তরপূর্ব টুয়েন্টিফোর ডটকমের প্রতিনিধি আব্দুল কুদ্দুসের সভাপতিত্বে ও সিলেটটুডে টুয়েন্টিফোর ডটকমের প্রতিনিধি এস আলম সুমনের পরিচালনায় সর্বসম্মতিক্রমে কুলাউড়া অনলাইন প্রেসক্লাব কমিটি গঠন করা হয়। ডেইলি বিডিমেইল ডটকমের বিশেষ প্রতিনিধি ও সীমান্তের ডাকের ভারপ্রাপ্ত সম্পাদক ও জনকণ্ঠ প্রতিনিধি সঞ্জয় দেবনাথ সভাপতি, উত্তরপূর্ব প্রতিনিধি ও সংলাপের স্টাফ রিপোর্টার আব্দুল কুদ্দুস সিনিয়র সহ-সভাপতি, অনলাইন নিউজ পোর্টাল স্বদেশ জমিন ও দৈনিক সকালের খবর, যুগভেরী প্রতিনিধি সাইদুল হাসান সিপন সাধারণ সম্পাদক, সিলেটটুডে টুয়েন্টিফোর ডটকমের প্রতিনিধি এস আলম সুমন ও প্রিয় কুলাউড়া ডটকমের সম্পাদক, বাংলা কাগজের বিশেষ প্রতিনিধি একেএম জাবের যুগ্ম সাধারণ সম্পাদক ও সিলেট ভিউ টুয়েন্টিফোর ডটকম ও দি বাংলাদেশ টুডে’র প্রতিনিধি শাকির আহমদকে সাংগঠনিক সম্পাদক করে কমিটি গঠন করা হয়। পূর্ণাঙ্গ কার্যকরী কমিটি পরবর্তী সভায় প্রকাশ করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন- দৈনিক দিনকাল প্রতিনিধি মোক্তাদির হোসেন, সংলাপ রিপোর্টার তৌসিফ চৌধুরী, সাব্বির হোসেন চৌধুরী, পূর্বপশ্চিম বিডিডটনিউজ প্রতিনিধি এম এ কাইয়ুম, প্রিয় কুলাউড়ার ব্যবস্থাপনা সম্পাদক মোহাইমিনুল ইসলাম মাহিন, স্পোর্টস এডিটর আমিন জাহান ও আমিনুল  ইসলাম প্রমুখ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.