Sylhet Today 24 PRINT

যাত্রীসেবার মান বাড়াতে এয়ার এশিয়ার বহরে যুক্ত হচ্ছে আধুনকি এয়ার ক্র্যাফট

সিলেটটুডে ডেস্ক |  ০৩ নভেম্বর, ২০১৬

যাত্রীসেবার মান আরো উন্নত এবং আধুনিক সুযোগ-সুবিধা দিতে এশিয়ার সর্ববৃহৎ বাজেট এয়ারলাইন ‘এয়ার এশিয়া’-র বিমান বহরে যুক্ত হচ্ছে বিশ্বের সর্বাধুনিক এয়ার ক্র্যাফট A-৩২০neo।  ১৮৬ আসন বিশিষ্ট আধুনিকতম এয়ারক্র্যাফটি যা CNF International Leap-1A ইঞ্জিন বিশিষ্ট।

এয়ার এশিয়ার বহরে এধরনের সর্বাধুনিক এয়ার ক্র্যাফট যুক্ত হবার সুবাদে যাত্রী সেবার মান আরো উন্নততর হবে বলে জানিয়েছেন সংশ্লিস্টরা।

গত ১৫ সেপ্টেম্বর  মালয়েশিয়াতে আড়ম্বরভাবে নতুন এ এয়ার ক্র্যাফট উদ্বোধন করা হয়। ‘এয়ার এশিয়া’তে ভ্রমন করা  বাংলাদেশী যাত্রীরাও সহসাই এ সুবিধার আওতায় আসবেন।

বর্তমানে এয়ার এশিয়ার বাংলাদেশ জিএসএ টোটাল এয়ার সার্ভিসেস-এর মাধ্যমেবাংলাদেশ থেকে ২৩টি গন্তব্যে ফ্লাই থ্রু সার্ভিস বিদ্যমান এবং এয়ার এশিয়া ১২৩টি গন্তব্যে ফ্লাইট পরিচালনা করে আসছে।

 ‘স্বল্প খরচে ভ্রমন’- এ শ্লোগান নিয়ে ঢাকা-কুয়ালালমপুর,ঢাকা-মরিসাস,ঢাকা-সাউথ কোরিয়া, ঢাকা-ফিলিপাইন,ঢাকা-ইন্দোনেশিয়া,ঢাকা-ব্যাংকক,ঢাকা-অষ্টেলিয়ার বিভিন্ন রুটে এয়ার এশিয়া অত্যন্ত সুনামের সাথে যাত্রী পরিবহন করে আসছে।

ইতিমধ্যেই ঢাকা থেকে বিভিন্ন রুটে চলাচলকারী যাত্রীদের মধ্যে এয়ার এশিয়ার পক্ষ থেকে বিভিন্ন ধরনের অফার প্রদান করে আলোচিত হয়েছে। ‘এয়ার এশিয়ায়’ ভ্রমনকারীর যাত্রীদের ভোগান্তি এড়াতে ‘বিকাশের’ মাধ্যমে টিকেট বুকিং করার সুযোগ রাখা হয়েছে।  যাত্রী সেবার মান ধরে রেখে আগামীতে আরো অনেক ধরনের সুযোগ-সুবিধা প্রদানের কথা জানিয়েছেন টোটাল এয়ার সার্ভিস কর্তৃপক্ষ। সম্প্রতি ভ্রমন পিপাসুদের চাহিদার কথা বিবেচনা করে এয়ার এশিয়া ঢাকা-মরিশাস রুটে নিয়মিত ফ্লাইট চালু করেছে। আরো বেশ কয়েকটি নতুন রুটে সহসাই চালু হবে এয়ার এশিয়ার নতুন ফ্লাইট।  

টোটাল এয়ার সার্ভিসেস লিমিটেড এর পরিচালক (অপারেশন) এবং ভাইস চেয়ারম্যান শেখ মামুনুল হক জানান, বাংলাদেশের ভ্রমন পিপাসু যাত্রীদের কথা বিবেচনা করে খুব শীঘ্রই এয়ার এশিয়া বিশ্বের বেশ কয়েকটি রুটে সাশ্রয়ী ভাড়ায় ফ্লাইট চালু করতে যাচ্ছে। এতে করে  বিভিন্ন পেশার মানুষ বিভিন্ন দেশ ভ্রমনের সুযোগ পাবেন। তিনি জানান, যাত্রীদের সর্ব্বোচ সেবা প্রদান করা এবং সাশ্রয়ী ভাড়ায় ভ্রমনেই এয়ার এশিয়ার মূল লক্ষ্য।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.