Sylhet Today 24 PRINT

দক্ষিণ সুরমায় ব্যবসায়ীদের উপর মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

সিলেটটুডে ডেস্ক |  ০৬ নভেম্বর, ২০১৬

সিলেটের দক্ষিণ সুরমা কাঠ ব্যবসায়ী কল্যাণ সমিতি ও সচেতন মহলের উদ্যোগে কাঠ ব্যবসায়ী কবির, রিপন, খোকনের বিরুদ্ধে দায়েকৃত মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করা হয়।

রোববার বিকালে চন্ডিপুলস্থ দক্ষিণ সুরমা কলেজের সামনের অনুষ্ঠিত মানববন্ধনে বক্তারা বলেন, মামলায় ভাংচুর লুটপাটের অভিযোগ কাল্পনিক। পাওনা টাকার বিরোধ নিয়ে তিনজন কাঠ ব্যবসায়ীকে মামলায় জড়ানো হয়েছে। বক্তারা অবিলম্বের মামলা প্রত্যাহারের দাবি জানান।

বক্তারা বলেন গত ১০ অক্টোবর রেল ষ্টেশনস্থ মারুফ কাঠ হাউজ স্বত্ত্বাধিকারী আব্দুল মজিদ মিয়ার পাওয়া টাকা চাইতে সুমন এন্ড লিমন কাঠ হাউজ স্বত্ত্বাধিকারী গিয়াস উদ্দিনের দোকান যান। মধ্যস্থকারী কবির রিপন ও খোকনের সাথে উক্ত ঘটনা নিয়ে কথা কাটাকাট হয়। এঘটনাকে কেন্দ্র করে তাদের বিরুদ্ধে ভাংচুর, ছিনতাই ও লোটপাটের মামলা দায়ের করেন গিয়াস উদ্দিন যাহা সম্পূর্ণ মিথ্যা। এই মিথ্যা মামলা প্রত্যাহারের জোর দাবী জানান তারা। এই ঘটনাটি তদন্ত করে মিথ্যা মামলা থেকে ব্যবসায়ীদের রক্ষা করতে প্রশাসনের উর্ধ্বতম কর্তৃক পক্ষের হস্তক্ষেপ কামনা করা হয়।

মানববন্ধনে বক্তব্য দেন, সমিতির উপদেষ্টা আব্দুস শুকুর, মোল্লারগাঁও ইউনিয়নের দূর্নীতি দমন কমিশনের সহ সভাপতি ওসমান মিয়, কাঠ ব্যবসায়ী সাবেক জয়েন্ট সেক্রেটারী জুয়েল আহমদ, এমদাদ মিয়া, সহ সাংগঠনিক আব্দুল মজিদ, এনামুল হক বাদশা, জুয়েল, রাজু, নুর উদ্দিন, আইনুল হক, রিপন, নাজির, নাছির, সিব্বির মিয়া, ময়নুল মিয়া, আব্দুল কুদ্দুছ, আলা উদ্দিন, আব্দুস সবুর, জায়েদ মিয়া, আজাহার উদ্দিন সুমন, জামাল উদ্দিন, বাচ্চু মিয়া, জয়, ওলিউর রহমান ওলি, বেলাল আহমদ, রহিম, মিলাদ, কায়েছ মিয়া, লুৎফুর, বশির, সুলতান, সামছুল, ফয়েজ আহমদ, কামাল, জাবেদ মেম্বার, ইদু মিয়া প্রমুখ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.