Sylhet Today 24 PRINT

‘গেটওয়ে অব লার্র্নিং ইংলিশ’ গ্রন্থের প্রকাশনা অনুষ্ঠিত

সিলেটটুডে ডেস্ক |  ০৭ নভেম্বর, ২০১৬

সিলেটে প্রভাষক সুমন রায় সম্পাদিত ‘গেটওয়ে অব লানির্ং ইংলিশ’ গ্রন্থের প্রকাশনা অনুষ্ঠানে বক্তারা বলেছেন, সমৃদ্ধ জীবনের জন্য ইংরেজি ভাষা শিক্ষার বিকল্প নেই। সে ক্ষেত্রে অনুশীলন ও অধ্যাবসায়ে মনোযোগি হতে হবে।

বক্তারা বলেন, ইংরেজি ভাষার পাশাপাশি বাংলা ভাষাও শুদ্ধভাবে চর্চা করতে হবে। তারা সুমন রায়ের এ গ্রন্থটিকে ইংরেজি ভাষা শিক্ষার জন্য সহজ ও কার্যকর একটি গ্রন্থ হিসেবে উল্লেখ করে বলেন, যেকোন গ্রন্থ প্রকাশ সাহসি উদ্যেগ। সে উদ্যেগের জন্য বক্তারা সুমন রায়কে অভিনন্দন জানান।

সোমবার বিকেলে নগরীর জিন্দাবাজারস্থ নজরুল একাডেমি মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন  করে যুগান্তর স্বজন সমাবেশ সিলেট শাখা। স্বজন সমাবেশের বিভাগীয় সমন্বয়কারী প্রণবকান্তি দেব এর সভাপতিত্বে অনুষ্ঠানে সম্মানিত অতিথি ছিলেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আধুনিক ভাষা ইন্সটিটিউটের পরিচালক প্রফেসর ড. হিমাদ্রি শেখর রায়, দক্ষিণ সুরমা কলেজের অধ্যক্ষ মো. শামছুল ইসলাম ও যুগান্তর সিলেট ব্যুরো প্রধান রেজওয়ান আহমদ।

স্বজন জান্নাতুল ফেরদৌস তারিনের উপস্থাপনায় জাতীয় সঙ্গীতের মাধ্যমে শুরু হওয়া প্রকাশনা অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা স্বজনের সভাপতি মবরুর আহমদ সাজু। এছাড়া শুভেচ্ছা বক্তব্য রাখেন, সহকারী কমিশনার রঞ্জন দে, জেলা স্বজনের সাধারণ সম্পাদক সুবিনয় আচার্য্য রাজু, জলপাই প্রকাশনের স্বত্বাধিকারী লায়ন মেহেদী কাবুল, সিলেট কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের শিক্ষক জাকির হোসেন এবং লেখক প্রতিক্রিয়া ব্যাক্ত করেন গ্রন্থের লেখক, জেলা স্বজনের সহ সভাপতি ও দক্ষিণ সুরমা কলেজের ইংরেজি বিভাগের প্রভাষক সুমন রায়। আলোচনার আগে উপস্থিত অতিথিবৃন্দ গ্রন্থের মোড়ক উন্মোচন করেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.