Sylhet Today 24 PRINT

রোটার‌্যাক্ট ক্লাব অব মদন মোহন কলেজের ১৫তম চাটার্ড ডে উদযাপন

সিলেটটুডে ডেস্ক |  ১৮ নভেম্বর, ২০১৬

রোটার‌্যাক্ট ক্লাব অব মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজের ১৫তম চাটার্ড ডে উদযাপন সম্পন্ন করা হয়েছে। শুক্রবার বিকাল ৪টায় সিলেট প্রেসক্লাব সম্মেলন কক্ষে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকরামুল কবির।

রোটার‌্যাক্ট ক্লাব অব মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজের ক্লাব সভাপতি রোঃ জামাল উদ্দিনের সভাপতিত্বে ও রোঃ ওমর ফারুক মাছুমের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, রোটারী ক্লাব অব জালালাবাদের সভাপতি রোটাঃ এডভোকেট মুজাক্কির হোসেন কামালী, রোটারি কমিটির চেয়ারম্যান রোটাঃ হানিফ মোহাম্মদ, সচিব রোটাঃ প্রফেসর রুমেল মোহাম্মদ সাইফুর রহমান পীর ও ডিআরআর রোঃ পিপি শাহ জুনেদ আলী। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন রোঃ হোসাইন আহমদ, রোঃ পারপাস পাঠ করেন রোঃ তোফায়েল আহমেদ শাওন ও স্বাগত বক্তব্য রাখেন, ক্লাবের সাবেক সভাপতি রোঃ মোঃ জহিরুল ইসলাম।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, ক্লাবের চার্টাড মেম্বার এক্স রোঃ জুনেদ আহমদ, এক্স রোঃ আলীম শাহ, এক্স রোঃ পিপি সিজিল আহমদ শাহান, ক্লাবের এক্স রোঃ অয়নব ভট্টাচার্য্য, অন্যান্য ক্লাব মেম্বার এক্স রোঃ এ এস এম জাকারিয়া, ক্লাব মেম্বার আতিকুর রহমান, সারোয়ার হোসেন, মোস্তফা, মান্না, কিল্টন, মাহফুজ, দিপংকর, রূপম, সতীষ, মোমেন ও ডিষ্ট্রিক নেতৃবৃন্দ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.