Sylhet Today 24 PRINT

জাতীয় ভিটামিন ‘এ প্লাস’ ক্যাম্পেইনের ২য় রাউন্ড ১০ ডিসেম্বর

সিলেটটুডে ডেস্ক |  ২৭ নভেম্বর, ২০১৬

জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন ২য় রাউন্ড উদযাপন উপলক্ষে এডভোকেসী সভা অনুষ্ঠিত হয়েছে।

সিলেট সিটি কর্পোরেশনের আয়োজনে ও জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠান মহাখালী ঢাকার সহযোগিতায় সিসিকের অস্থায়ী কার্যালয়ে রোববার (২৭ নভেম্বর) দুপুরে এ সভা অনুষ্ঠিত হয়।

সিটি কর্পোরেশনের সচিব ও প্রধান স্বাস্থ্য কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) মোহাম্মদ বদরুল হক এর সভাপতিত্বে ও ডা. নভো জ্যোতি দেব’র পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট বিভাগীয় স্বাস্থ্য পরিচালক (ভারপ্রাপ্ত) ডা. কমল রতন সাহা।

সভায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন সিলেট মহানগর ইমাম সমিতির সভাপতি মাওলানা হাবিব আহমদ শিহাব, সিভিল সার্জন অফিসের সিনিয়র স্বাস্থ্য ও শিক্ষা কর্মকর্তা সুজন বণিক, সিসিকের স্বাস্থ্য পরিদর্শক ভূপাল রঞ্জন চন্দ, আলবাব আহমদ চৌধুরী, নার্গিস আক্তার, বাসন্ত চক্রবর্তী, ডা. মুরাদ খান প্রমুখ।

ভিটামিন ‘এ’ খাওয়ান, শিশুমৃত্যুর ঝুঁকি কমান’ শ্লোগানে সিলেট মহানগরীতে শনিবার(১০ ডিসেম্বর) ০৬-১১ মাস বয়সী শিশুকে ১টি করে নীল রঙের ভিটামিন ‘এ ক্যাপসুল ও ১২-৫৯ মাস বয়সী শিশুকে ১টি করে লাল রঙের ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো হবে।

অনুষ্ঠানে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইনের গুরুত্ব মাল্টিমিডিয়ায় পাওয়ার পয়েন্টে উপস্থাপন করেন ইউনিসেফের ডা. গোলাম মহি উদ্দিন খান।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.