Sylhet Today 24 PRINT

আনন্দনিকেতনে নার্সারি রাইমস অনুষ্ঠিত

সিলেটটুডে ডেস্ক |  ০৪ ডিসেম্বর, ২০১৬

কারো বয়স চার, কারো পাঁচ বা ছয় বছর। নানান সাজে নানান ঢংয়ে একের পর এক স্টেজে আসছে নাচছে, গাইছে। প্রতিটি উপস্থাপনা শেষে শত শত মুগ্ধ দর্শক-শ্রোতা মুহুর্মুহু করতালিতে মুখরিত করে তুলছেন চারপাশ। এমনি মনোমুগ্ধকর পরিবেশ ছিল রবিবার আনন্দনিকেতন স্কুলের এসেম্বলি গ্রাউন্ডে। স্কুল ক্যাম্পাসকে সাজানোও হয়েছিল বর্ণিল সাজে। সবই হচ্ছিল স্কুলের ক্ষুদে শিক্ষার্থীদের প্রথম মঞ্চে উঠার দিনটিকে স্মরণীয় করে তোলার জন্য।

’মাই ফার্স্ট নার্সারি রাইমস্’ শিরোনামে এ অনুষ্ঠানে বিভিন্ন পরিবেশনা উপস্থাপন করে প্লেস্কুল, কেজি-১, ও কেজি-২ এর শিক্ষার্থীরা। এ উপলক্ষে অভিভাবকদেরও আমন্ত্রণ জানায় স্কুল কর্তৃপক্ষ। অনুষ্ঠান চলে সকাল আটটা থেকে দশটা পর্যন্ত। প্রতিটি রাইমস (ছড়া গান) এর পিছনে রয়েছে একটি ইতিহাস বা কোন ঘটনা; পরিবেশনার আগে সেই ঘটনা তুলে ধরেন উপস্থাপক।

অনুষ্ঠান চলাকালে উপস্থিত ছিলেন স্কুলের একাডেমিক হেড শামীম চৌধুরী, প্রশাসনিক হেড ফাহমিনা নাহাস ও নির্বাহী সেক্রেটারি পারভিন সাকিবা।

শুরুতে সবাইকে স্বাগত জানান স্কুলের শিক্ষিকা জামিলা জেসমিন জেসি। অনুষ্ঠান শেষে সকলকে ধন্যবাদ জানান ফয়জুন্নাহার ইভা। অনুষ্ঠান পরিচালনাসহ সার্বিক দায়িত্বে ছিলেন স্কুলের শিক্ষিকা জামিলা জেসমিন জেসি, ফয়জুন্নাহার ইভা, তসলিমা শিকদার জেনি, সোনিয়া রিফাত তমা, সুলতানা তাজিন, মারিয়ানা জামান টুম্পা, শিবলী আক্তার, তাহমিনা আক্তার, রোমানা আক্তার রুহেনা, রাহেলা চৌধুরী তুলি, নিতা রায় রুপু, মেহজাবিন কাঁকন, প্রশান্ত কুমার দাস, আজিজুর রহমান খোকন, সামিয়া, আনিসা, সুমন, তানিয়া, নুসরাত, রুবা, মুনিরা, ঝর্ণা ও জ্যোৎস্না।

 

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.