Sylhet Today 24 PRINT

‘নারীদের সুরক্ষা দিতে সবাইকে কাজ করতে হবে’

সিলেটটুডে ডেস্ক |  ০৪ ডিসেম্বর, ২০১৬

জাতীয় মহিলা সংস্থা’র চেয়ারম্যান এডভোকেট অধ্যাপক মমতাজ বেগম বলেছেন, নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ সামাজিক ও পারিবারিক ভাবে সচেতনতা সৃষ্টি করতে হবে। নারী-পুরুষের বৈষম্য দূর করতে হবে। পাশাপাশি নারীদের সুরক্ষা দিতে সবাইকে একযোগে কাজ করতে হবে।

জাতীয় মহিলা সংস্থা, মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ২০১৬ উপলক্ষে নারী নির্যাতন প্রতিরোধে জাতীয় মহিলা সংস্থার জেলা ও উপজেলা পর্যায়ে করনীয় শীর্ষক কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

“ রঙ্গিন পৃথিবীর রঙ্গিন আলো, সকল নারী থাকুক ভালো’ শ্লোগানকে সামনে রেখে রোববার (৪ ডিসেম্বর) সকালে সিলেট সার্কিট হাউজে জাতীয় মহিলা সংস্থা মৌলভীবাজার শাখার চেয়ারম্যান সৈয়দা জোহরা আলাউদ্দিনে সভাপতিত্বে কর্মশালা অনুষ্ঠিত হয়।

কর্মশালায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় মহিলা সংস্থার নির্বাহী পরিচালক ও অতিরিক্ত সচিব জাহানারা পারভীন, প্রকল্প পরিচালক ও যুগ্ম সচিব আনোয়ারা বেগম, সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: শহিদুল ইসলাম চৌধুরী, জাতীয় মহিলা সংস্থা সিলেট জেলা শাখার চেয়ারম্যান রুবি ফাতেমা ইসলাম। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন প্রশিক্ষক সুফিয়া বেগম।

 

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.