Sylhet Today 24 PRINT

সিলেট পুলিশ লাইনে প্রশিক্ষণ কোর্সের সমাপনী অনুষ্ঠান ও সনদপত্র বিতরণ

সিলেটটুডে ডেস্ক |  ৩১ ডিসেম্বর, ২০১৬

সিলেট জেলা পুলিশ লাইনে এইড টু গুড ইনভেস্টিগেশন নামক প্রশিক্ষণ কোর্সের সমাপনী ও সনদপত্র বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩১ ডিসেম্বর) সকাল ১১টায় ইন সার্ভিস ট্রেনিং সেন্টারে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জাবেদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেটের পুলিশ সুপার মো. মনিরুজ্জামান। প্রশিক্ষণে অংশগ্রহণকারী ১৯ জন সাব-ইন্সপেক্টর ও ১৩ জন সহকারি সাব-ইন্সপেক্টরকে সনদপত্র বিতরণ করেন প্রধান অতিথি।

প্রধান অতিথি প্রশিক্ষণার্থীদের শুভেচ্ছা জ্ঞাপন করে বলেন, পেশাদারী ও সেবার মন-মানসিকতা নিয়ে দায়িত্ব পালন করে সিলেটবাসীকে সেবা প্রদান করতে হবে। কোন অবস্থাতেই নীতি ও নৈতিকতা বিসর্জন দেয়া যাবে না। জনগণের আস্থা ও নির্ভরতা অর্জন করতে হবে নিজের দক্ষতা, যোগ্যতা, সেবামূলক সহযোগিতা এবং ভাল আচার-আচরণের মাধ্যমে।

এছাড়াও ট্রেনিংয়ের পেশাগত জ্ঞানকে সর্বদা কাজে লাগানো এবং দেশের মানুষের জান-মাল রক্ষায় দৃঢ় মনোবল নিয়ে কাজ করার জন্য প্রশিক্ষণার্থীদের প্রতি আহবান জানান তিনি।

সিলেট জেলার ইন্সপেক্টর মো. আনোয়ার জাহিদের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার জেলা বিশেষ শাখা ও মিডিয়া অফিসার সুজ্ঞান চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) আবুল হাসনাত খান, জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. মোস্তাক সরকার, ওসমানীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার কবীর আহম্মেদ ও সিলেটসহ প্রশিক্ষণ কোর্সের পুলিশ সদস্যবৃন্দ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.