Sylhet Today 24 PRINT

কারিতাস সিলেট অঞ্চলের নতুন আঞ্চলিক পরিচালক যোয়াকিম গমেজ

সিলেটটুডে ডেস্ক |  ০১ জানুয়ারী, ২০১৭

কারিতাস সিলেট অঞ্চলের নতুন আঞ্চলিক পরিচালক (ভারপ্রাপ্ত) হিসেবে নিয়োগ পেয়েছেন যোয়াকিম গমেজ।

শুক্রবার (৩১ ডিসেম্বর) সিলেট নগরীর কারিতাস সিলেট আঞ্চলিক প্রশিক্ষণ কক্ষে দায়িত্ব হস্তান্তর ও গ্রহণ অনুষ্ঠানে তিনি এই দায়িত্ব গ্রহণ করেন। দায়িত্ব হস্তান্তর ও গ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সিলেট ধর্মপ্রদেশের ধর্মপাল বিশপ বিজয় এন ডি ক্রুজ ওএমআই।

এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কারিতাস বাংলাদেশের সহকারি নির্বাহী পরিচালক, (অর্থ ও প্রশাসন) সেবাস্টিয়ান রোজারিও। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন কারিতাস বাংলাদেশের সহকারি নির্বাহী পরিচালক, (কর্মসূচি) রঞ্জন ফ্রান্সিস রোজারিও।

এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ফাদার স্ট্যানিসলাউস গমেজ, সিলেট ধর্মপ্রদেশের ভিকার জেনারেল, সিলেট অঞ্চলের বিদায়ী আঞ্চলিক পরিচালক, জন মন্টু পালমা ও নতুন ভারপ্রাপ্ত আঞ্চলিক পরিচালক যোয়াকিম গমেজ।

দায়িত্ব হস্তান্তর ও দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানে বিদায়ী আঞ্চলিক পরিচালক জন মন্টু পালমা তার স্বাক্ষরিত দলিল/নথি, কারিতাস ম্যানুয়াল ও চাবি হস্তান্তরের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে নতুন ভারপ্রাপ্ত আঞ্চলিক পরিচালক যোয়াকিম গমেজের নিকট দায়িত্ব প্রদান করেন।

কারিতাস সিলেট অঞ্চলের বিদায়ী আঞ্চলিক পরিচালক, জন মন্টু পালমাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতার চিহ্ন স্বরূপ ক্ষুদ্র উপহার প্রদান করেন কারিতাস সিলেট অঞ্চল এবং কারিতাসের সকল কর্মকর্তা ও কর্মীবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে সিলেট ধর্মপ্রদেশের ধর্মপাল বিশপ বিজয় এন ডি ক্রুজ ওএমআই বলেন, সবাইকে সেবার ও দয়ার মনোভাব নিয়ে কাজ করতে হবে। তিনি আরো বলেন, সৃষ্টিকর্তা যেমন আমাদের দয়া করেন, আমরাও যেন পরস্পরকে দয়া প্রদর্শন করি।’

উল্লেখ্য, নব দায়িত্ব প্রাপ্ত আঞ্চলিক পরিচালক যোয়াকিম গমেজ কারিতাসে যোগদান করেছেন ৩ জানুয়ারি ১৯৯৩। কর্মজীবন শুরু করেছেন ময়ময়সিংহ অঞ্চলে হিসাবরক্ষক হিসাবে, তারপর ঢাকা অঞ্চলে হিসাব রক্ষণ ও কেন্দ্রিয় অফিসে একাউন্টস ম্যানেজার হিসাবে দীর্ঘদিন দায়িত্ব পালন করার পর গত বছর ম্যানেজার প্রোগ্রামস হিসাবে ঢাকা অঞ্চলে দায়িত্ব গ্রহণ করেছেন এবং বিগত অক্টোবর মাসে কারিতাস সিলেট অঞ্চল সহকারি আঞ্চলিক প্রধান হিসাবে যোগদান করেন। তাঁর বাড়ি ঢাকা জেলার নবাবগঞ্জ উপজেলার তুইতাল ধর্মপল্লীতে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.