Sylhet Today 24 PRINT

‘আধুনিক চিকিৎসায় হেপাটাইটিস রোগ সম্পূর্ণ নিরাময় সম্ভব’

সংবাদ বিজ্ঞপ্তি  |  ২০ জানুয়ারী, ২০১৭

আধুনিক চিকিৎসায় হেপাটাইটিস রোগ সম্পূর্ণ নিরাময় সম্ভব। লিভার বিশেষজ্ঞের মাধ্যমে পরীক্ষা ও পরামর্শ নিয়ে ওষুধ সেবন করলে এই রোগ থেকে পূর্ণ মুক্তি পেয়ে সুস্থ জীবন যাপন করা সম্ভব। আর তাই এই রোগ নিরাময় সম্পর্কে তৃণমূলে জনসচেতনতা সৃষ্টিতে গণমাধ্যম গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করতে পারে।

শুক্রবার (২০ জানুয়ারি) বাংলাদেশ ইউনানী মেডিকেল এসোসিয়েশন সিলেটের উদ্যোগে ও হামর্দদ ল্যাবরেটরীজ (ওয়াকফ) বাংলাদেশ এর সহযোগিতায় ‘হেপাটাইটিস’ বিষয়ে বৈজ্ঞানিক সেমিনারে বক্তারা এসব কথা বলেন। গতকাল শুক্রবার সকালে সিলেট হয়।

নগরীর উপশহরস্থ সরকারী ইউনানী ও আয়ুর্বেদিক মেডিকেল কলেজ ও হাসপাতালের হল রুমে এ সেমিনার অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ ইউনানী মেডিকেল এসোসিয়েশন সিলেটের সভাপতি হাকীম নুরুল হক এর সভাপতিত্বে ও প্রচার সম্পাদক হাকীম মোঃ এমদাদ মিয়ার পরিচালনায় সেমিনারে প্রধান অতিথির বক্তব্য রাখেন সরকারী ইউনানী ও আয়ুর্বেদিক মেডিকেল কলেজ ও হাসপাতালের অধ্যক্ষ ডাঃ মোঃ মুহিবুর রহমান খান।

বাংলাদেশ ইউনানী মেডিকেল এসোসিয়েশন সিলেটের সাধারণ সম্পাদক হাকীম মনোয়ার হোসেন সোহেলের স্বাগত বক্তব্যের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সরকারী ইউনানী ও আয়ুর্বেদিক মেডিকেল ও হাসপাতালের প্রভাষক হাকীম এস.এম লুৎফুর রহমান, ফিজিওলজি বিভাগের প্রভাষক ডাঃ জাকি ইব্রাহিম ও ডাঃ আব্দুর রহিম।

সেমিনারে প্রবন্ধ উপস্থাপন করেন ডাঃ জাকি ইব্রাহিম, ডাঃ আব্দুর রহিম, হাকীম মোঃ নুরুল হক, হাকী শাহিদুর রহমান শাহিদ, হাকীম আবুল ফয়েজ সুমন প্রমুখ

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.