Sylhet Today 24 PRINT

একুশে পদকে সিলেটের তিন গুণীর নাম ঘোষণা হওয়ায় নাট্য পরিষদের অভিনন্দন

সিলেটটুডে ডেস্ক |  ১৩ ফেব্রুয়ারী, ২০১৭

বিভিন্ন ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদানের স্বীকৃতিস্বরূপ ২০১৭ সালের একুশে পদকে সিলেটের তিন গুণী ব্যক্তিত্বের নাম ঘোষণা হওয়ায় সরকার ও সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছে সম্মিলিত নাট্য পরিষদ, সিলেট।

সোমবার (১৩ ফেব্রুয়ারি) এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই কৃতজ্ঞতা জ্ঞাপন করেন নাট্য পরিষদ নেতৃবৃন্দ।

২০১৭ সালের একুশে পদকে সিলেটের তিন গুণী ব্যক্তিত্ব যথাক্রমে শিল্পকলায় (সঙ্গীত) সুষমা দাস, শিল্পকলায় (ভাস্কর্য) সৈয়দ আব্দুল্লাহ্ খালিক, বিজ্ঞান ও প্রযুক্তিতে ড. জামিলুর রেজা চৌধুরীসহ ১৭ জনের নাম গতকাল রোববার (১৩ ফেব্রুয়ারি) ঘোষণা করে সরকার। তাদের নাম ঘোষিত হওয়ায় সিলেটের সকল নাট্য ও সংস্কৃতিকর্মীর পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান নাট্য পরিষদ নেতৃবৃন্দ।

সম্মিলিত নাট্য পরিষদ সিলেটের সভাপতি মিশফাক আহমেদ চৌধুরী মিশু, সাধারণ সম্পাদক রজত কান্তি গুপ্ত এক বিবৃতিতে সিলেটের তিন গুণী ব্যক্তিত্ব ছাড়াও ভাষা আন্দোলন, চলচ্চিত্র, নাটক, সাংবাদিকতা, গবেষণা, শিক্ষা, সমাজসেবা, ভাষা ও সাহিত্য এবং নৃত্যে যারা স্ব স্ব ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদানের জন্য একুশে পদক পেতে যাচ্ছেন তাদের সকলকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

বিবৃতিতে নেতৃবৃন্দ আশা প্রকাশ করেন আগামী দিনে এ সকল গুণী ব্যক্তিত্বরা আমাদের দেশ, সমাজ ও সুন্দর জাতি গঠনে তাদের সাহসী ভূমিকা রাখবেন এবং ভবিষ্যৎ প্রজন্মকে অনুপ্রেরণা যোগাতে অতীতের ন্যায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবেন।

 

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.