Sylhet Today 24 PRINT

‘দেশের সমৃদ্ধির জন্য প্রবাসীরা বদ্ধপরিকর’

বাংলা কাগজ’র মতবিনিময়ে প্রবাসী নেতৃবৃন্দ

সিলেটটুডে ডেস্ক |  ১৫ ফেব্রুয়ারী, ২০১৭

উন্নত দেশ হবার পথে বাংলাদেশের অগ্রযাত্রায় প্রবাসীদের গুরুত্ব অনেক বেশি। দেশের সমৃদ্ধির জন্য তারা বদ্ধপরিকর। শিক্ষা, স্বাস্থ্য, দারিদ্র দূরিকরণসহ সকল উন্নয়নেই প্রবাসীরা রাখছেন বড় ভূমিকা। আর এ ক্ষেত্রে বাংলা কাগজের মতো সংবাদপত্র দেশ ও প্রবাসের মেলবন্ধন তৈরি করে চলেছে।

বুধবার (১৫ ফেব্রুয়ারি) বাংলাদেশ ও ইংল্যাণ্ডের যৌথ উদ্যোগে প্রকাশিত সংবাদপত্র ‘বাংলা কাগজ’ আয়োজিত মতবিনিময় সভায় প্রবাসী নেতৃবৃন্দ এসব কথা বলেন। সিলেট নগরীর একটি অভিজাত হোটেলে প্রবাসী নেতৃবৃন্দকে নিয়ে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।

বাংলা কাগজের পরিচালক বিশিষ্ট কমিউনিটি নেতা আবুল কাদির আবুলের সভাপতিত্বে এবং বাংলা কাগজ’র উপদেষ্টা সাংবাদিক মোঃ শেবুল চৌধুরী ও বাংলা কাগজ’র সম্পাদক মুজিবুল হক রাজুর সঞ্চালনায় অতিথিবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, বাংলা কাগজ’র সাবেক উপদেষ্টা আব্দুল মুত্তালিব চৌধুরী, বাংলা প্রেসক্লাব বার্মিংহাম এর সভাপতি গোলাম মোস্তফা চৌধুরী যুবরাজ, বার্মিংহাম বিজনেস এসোসিয়েশনের সভাপতি আব্দুল মালিক পারভেজ, কাউন্সিলর আজিজুর রহমান, শাপলা সংঘ ইউ’কে সভাপতি মতিউর রহমান জগলু, আবুল কালাম আজাদ ছুটন, রফিক চৌধুরী, রাসিয়া খাতুন, কাজী আলা উদ্দিন, মুহিবুল ইসলাম, আব্দুল করিম জুবের, মুফিতুল ইসলাম চৌধুরী, আব্দুল হালিম, রিয়াজুর রহমান, সাকিবুজ্জামান, দৈনিক ইত্তেফাকের মৌলভীবাজার প্রতিনিধি নজরুল ইসলাম মুহিব, সাংবাদিক সজল ছত্রী, কল্যান বর্মন, অনিল পাল, হাসান শিকদার সেলিম, পাপ্পু তালুকদারসহ অন্যান্যরা।

মতবিনিময় সভার শুরুতে অতিথিবৃন্দের হাতে বাংলা কাগজের পক্ষ থেকে ফুলের তোড়া ও একটি স্মারক উপহার তুলে দেয়া হয়।

বক্তারা বলেন, বাংলা কাগজ শুরু থেকেই প্রবাসীদের মুখপত্র হিসেবে কাজ করে আসছে। নিরপেক্ষ ও বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনের মাধ্যমে বাংলা কাগজ প্রবাসী কমিউনিটির আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

পরে নেতৃবৃন্দ সিলেট নগরীর ওয়েস্ট ওয়ার্ল্ডস্থ বাংলা কাগজের কার্যালয় পরিদর্শন করেন এবং অফিসে কর্মরতদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

এর আগে ১৪ ফেব্রুয়ারি টিলাগড়ে শাপলা সংঘের উদ্যোগে প্রবাসী নেতৃবৃন্দের হাতে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.