Sylhet Today 24 PRINT

সিলেট শিক্ষা বোর্ড এমপ্লয়ীজ ইউনিয়ন নির্বাচনে জাহাঙ্গীর-তাজুল পরিষদ জয়ী

সিলেটটুডে ডেস্ক |  ১৮ ফেব্রুয়ারী, ২০১৭

সিলেট শিক্ষা বোর্ড এমপ্লয়ীজ ইউনিয়নের ২০১৭-২০১৮ দ্বিবার্ষিক নির্বাচন শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) বোর্ড ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়। নির্বাচনে দুটি প্যানেলের মধ্যে জাহাঙ্গীর-তাজুল পরিষদ বিপুল ভোটের ব্যবধানে পূর্ণ প্যানেলসহ বিজয় লাভ করে।

সর্বমোট ৫৮টি ভোটের মধ্যে সভাপতি পদে মোঃ জাহাঙ্গীর আলম ৫ম বারের মত ৩৯ ভোট পেয়ে নির্বাচিত হন এবং তার বিপরীতে নিরঞ্জন সিংহ পান ১৮ ভোট। সহ সভাপতি পদে মোঃ আলমগীর কবির ৩৯ ভোট এবং তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী এহিয়া আহমদ ১৮ ভোট, সাধারণ সম্পাদক পদে তৃতীয় বারের মত নির্বাচিত মোঃ তাজুল ইসলাম ৩৫ ভোট পেয়ে নির্বাচিত হন তার বিপরীত প্রার্থী রফিকুল আলম ২২ ভোট, সহ সাধারণ সম্পাদক পদে মোঃ আব্দুল মানিক ৩৬ ভোট এবং তার বিপরীত প্রার্থী প্রেমেন্দ্র কুমার রায় ২০ ভোট, সাংগঠনিক সম্পাদক পদে মোঃ আব্দুল কাদির সরকার ৩৪ ভোট এবং তার বিপরীতে মিজানুর রহমান ২২ ভোট, সাহিত্য ও প্রচার সম্পাদক পদে মুহাম্মদ হাবিব উল্লাহ বাহার ৩৭ ভোট এবং তার বিপরীতে রজন কান্তি রায় ২০ ভোট, অর্থ বিষয়ক সম্পাদক পদে প্রদীপ কুমার মজুমদার ৩৬ ভোট এবং তার বিপরীতে জামাল হোসেন ২০ ভোট, দপ্তর সম্পাদক পদে মোঃ নজরুল ইসলাম ৩৫ ভোট, এবং তার বিপরীতে জাফর হোসেন ২০ ভোট পান এবং ০১টি ভোট বাতিল হিসাবে গণনা করা হয়।

সিলেট শিক্ষা বোর্ড এমপ্লয়ীজ ইউনিয়ন নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসাবে কলেজ পরিদর্শক কবির আহম্মদ এবং নির্বাচন কমিশনার হিসাবে বিদ্যালয় পরিদর্শক ড. সৈয়দ মোয়াজ্জম হুসেন এবং হিসাব রক্ষণ কর্মকর্তা অশোক রঞ্জন চৌধুরী প্রিজাইডিং কর্মকর্তা হিসাবে উপ পরীক্ষা নিয়ন্ত্রক মঈনুল ইসলাম দায়িত্ব পালন করেন।

নির্বাচন পর্যবেক্ষক হিসাবে পরীক্ষা নিয়ন্ত্রক সামছুল ইসলাম, চেয়ারম্যান এর একান্ত সচিব শরীফ আহাম্মদ, সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক হাবিবা বাছিত, সহকারী হিসাব রক্ষণ কর্মকর্তা নিহার কান্তি রায়, সহকারী মূল্যায়ন কর্মকর্তা সুভাষ রঞ্জন দাস উপস্থিত ছিলেন।

নির্বাচনস্থলে র‌্যাব, পুলিশসহ বিভিন্ন আইন শৃঙ্খলা বাহিনী নিরাপত্তা বিষয়ে সর্বাত্মক সহযোগিতা প্রদান করে। ইতিবাচক মানসিকতা প্রদর্শনসহ একটি সুন্দর নির্বাচন সম্পন্নের জন্য সিলেট শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর এ কে এম গোলাম কিবরিয়া তাপাদার এবং সচিব মোস্তফা কামাল আহমদ বিজয়ী এবং বিজিতসহ নির্বাচন সংশ্লিষ্ট সবাইকে আন্তরিকভাবে ধন্যবাদ জ্ঞাপন করেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.