Sylhet Today 24 PRINT

বিএনএ ওসমানী হাসপাতাল শাখার আহ্বায়ক কমিটির অনুমোদন

সিলেটটুডে ডেস্ক |  ২০ ফেব্রুয়ারী, ২০১৭

বাংলাদেশ নার্সিং এসোসিয়েশন (বিএনএ) সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল শাখার আহ্বায়ক কমিটি অনুমোদন ও দায়িত্ব প্রদান করেছে বিএনএ কেন্দ্রিয় কমিটি। গত ১৮ ফেব্রুয়ারি বিএনএ কেন্দ্রিয় কমিটির মহাসচিব মো. জামাল উদ্দিন (বাদশা) স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে এ অনুমোদন প্রদান করেন।

প্রেরিত পত্রে বিএনএ একটি অরাজনৈতিক পেশাজীবী ও নার্সদের জাতীয় সংগঠন হিসাবে সরকারের উন্নয়নমূলক কাজে সার্বিক সহায়তা প্রদান এবং নির্বাহী আদেশ যথাযথভাবে পালনের কথা উল্লেখ করে উক্ত আহ্বায়ক কমিটিকে বিএনএ’র গঠনতন্ত্র মোতাবেক সাংগঠনিক কার্যক্রম পরিচালনা সহ নার্সিং পেশা ও রোগীর সেবার মান উন্নয়নে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের আহ্বান জানানো হয়। এছাড়া উক্ত আহ্বায়ক কমিটি নির্বাচন পরবর্তী নতুন কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করা পর্যন্ত দায়িত্ব পালন ও এর সদস্যরা নির্বাচনে অংশগ্রহণ করতে পারবেন বলে পত্রে উল্লেখ করা হয়।

বিএনএ ওসমানী মেডিকেল হাসপাতাল শাখা আহ্বায়ক কমিটির দায়িত্বশীলরা হলেন- আহ্বায়ক কুলসুমা বেগম, যুগ্ম আহ্বায়ক ইলা রানী দেব, নিলুফার ইয়াসমিন, জুবেদা খানম, খাদিজা বেগম, মো. তাজুল ইসলাম, মো. আমিনুল ইসলাম, নুরুন্নাহার তালুকদার, চৌধুরী মো. সামছুল আলম।

আহ্বায়ক কমিটির সদস্যরা হলেন মোছা. রাফেজা খাতুন, নমিতা রানী গুপ্তা, দীপালী রানী বিশ্বাস, আফরোজা সুলতানা, সুমন চন্দ্র দেব, মো. নাজির আলম, মো. ইউসুফ, মো. সুলেমান আহমদ, আব্দুর রহমান, মোহাম্মদ আব্দুল খালেক, চায়না বেগম, অনিমা রানী রেলী, আনোয়ারা বেগম, রৌশন আরা বেগম, সবিতা রানী দে, নাছরিন আক্তার, নাছিমা বেগম, শাহানা আক্তার, সাহানারা খানম এবং পারভীন সুলতানা চৌধুরী।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.