Sylhet Today 24 PRINT

ড. জয়া সেন গুপ্তকে সমর্থন করে গণতন্ত্রী পার্টির প্রার্থীতা প্রত্যাহার

সিলেটটুডে ডেস্ক |  ০১ মার্চ, ২০১৭

ড. জয়া সেন গুপ্তকে সমর্থন করে প্রার্থীতা প্রত্যাহার করেছে গণতন্ত্রী পার্টি। বুধবার (১ মার্চ) পার্টির সিলেট জেলা শাখার পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গণতন্ত্রী পার্টির কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্তে জেলা গণতন্ত্রী পার্টির এক জরুরী সভায় গত ২৩ ফেব্রুয়ারি স্বৈরাচার বিরোধী আন্দোলনে অন্যতম ছাত্রনেতা জেলা গণতন্ত্রী পার্টির সাংগঠনিক সম্পাদক গুলজার আহমদকে সুনামগঞ্জ-২ আসনের উপ নির্বাচনে প্রার্থী হিসেবে নাম ঘোষণা করা হয়। গত ২৭ ফেব্রুয়ারি আওয়ামীলীগের সংসদীয় নির্বাচনের মনোনয়ন বোর্ড কর্তৃক প্রয়াত নেতা গণতন্ত্রী পার্টির প্রতিষ্ঠাকালীন অন্যতম সদস্য সুরঞ্জিত সেন গুপ্তের স্ত্রী ড. জয়া সেন গুপ্ত আওয়ামীলীগের প্রার্থী হিসেবে নাম ঘোষিত হয়। প্রয়াত নেতার প্রতি শ্রদ্ধা জানিয়ে ১৪ দলের শরীক দল হিসেবে কেন্দ্রীয় কমিটি সিদ্ধান্তে ড. জয়া সেন গুপ্তের প্রতি সমর্থন জ্ঞাপন করে।

আজ বুধবার সিলেট জেলা কমিটির এক জরুরী সভায় কেন্দ্রীয় কমিটির নির্দেশে গণতন্ত্রী পার্টির প্রার্থী গুলজার আহমদের নাম প্রত্যাহার করে নেওয়া হয়। দলের প্রার্থী ও সমর্থকদেরকে ড. জয়া সেন গুপ্তের পক্ষে কাজ করার জন্য পার্টির পক্ষ থেকে অনুরোধ জানানো হয়।

জেলা কমিটির সহ সভাপতি প্রকৌশলী আয়ুব আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় নেতা মো. আরিফ মিয়ার পরিচালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় সভাপতি ব্যারিস্টার মো. আরশ আলী, জেলা কমিটির সহ সভাপতি আব্দুল কুদ্দুছ সর্দার, সহ সভাপতি সৈয়দ সয়েফ আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক জুনেদুর রহমান চৌধুরী, সমাজসেবা সম্পাদক আজিজুর রহমান খোকন প্রমুখ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.