Sylhet Today 24 PRINT

সিলেট কোয়েস্ট লিমিটেড’র যাত্রা শুরু

সিলেটটুডে ডেস্ক |  ০৮ মার্চ, ২০১৭

সিলেট কোয়েস্ট লিমিটেড নামে একটি ব্যবসায়িক সিন্ডিকেট গঠন করা হয়েছে। বেশ কয়েকজন সংগঠক মিলে এটি প্রতিষ্ঠা করেন। লিমিটেড’র পক্ষ থেকে সিলেটের শিক্ষা, চিকিৎসা, স্বাস্থ্যসহ উন্নয়নে বিভিন্ন কার্যক্রম হাতে নেওয়া হয়েছে। কোয়েস্টের চেয়ারম্যান করা হয়েছে ব্যবসায়ী জাহেদ আহমদকে।

বুধবার বিকালে আল হামরা শপিং সিটির ৭ম তলায় আনুষ্ঠানিকভাবে কোয়েস্টের যাত্রা শুরু হয়। উদ্ধোধনী অনুষ্ঠানে মোনাজাত পরিচালনা করেন দরগাহে হযরত শাহজালাল (রহ.) মসজিদের ইমাম হাফেজ মাওলানা হুজাইতাহ রহমান চৌধুরী। পরে অথিতিরা ফিতা কেটে এর উদ্ধোধন করেন।

এ সময় বক্তৃতায় ক্লাব চেয়ারম্যান জাহেদ আহমদ বলেন, বিশ্বের বিভিন্ন দেশে বাস করছেন সিলেটিরা। তারপরও অনেকটা শিক্ষায় পিছিয়ে রয়েছে সিলেট। সিলেটে অনেক বিদ্যালয় রয়েছে অথচ শিক্ষার মান নিম্মমুখী। দেশে লেখাপাড়া করে বিদেশে গিয়েও তারা ভাল করতে পারছেনা। বিদেশের সঙ্গে তাল মিলিয়ে তারা তৈরী করছেন আধুনিক ইংরেজি মাধ্যম বিদ্যালয়। যে বিদ্যালয়ে হাতে কলমে শিক্ষা দেওয়া হবে শিক্ষার্থীদের। এধরনেরই একটি বিদ্যালয় করার চিন্তাধারা থেকেই কোয়েস্ট লিমিটেডে’র জন্ম। এছাড়া কোয়েস্ট’র পক্ষ থেকে চিকিৎসা, স্বাস্থ্যসহ বিভিন্ন উনয়নমূলক কার্যক্রম হাতে নেওয়া হয়েছে বলে জানানো হয়।
শুরুতেই স্বাগত বক্তব্য দেন কোয়েস্ট’র ব্যবস্থাপনা পরিচালক মুসা আহমেদ চৌধুরী সায়েম। এ সময় উপস্থিত ছিলেন সমকাল’র স্টাফ রিপোর্টার ফয়সল আহমদ বাবলু, কোয়েস্টের পরিচালক মো. তরিকুল ইসলাম, আব্দুল আলীম চৌধুরী রাসেল, মো. আব্দুল হাই, মাহমুদুল হাসান তারেক, শাহরিন আহমদ নিটোল, মামুনুর রশীদ চৌধুরী, ফরিদা উয়াসমিন দীপা, লিমা চৌধুরী। শেয়ার হোল্ডারদের মধ্যে উপস্থিত ছিলেন, মো. আতিকুর রহমান, মো. এবাদ রহমান, হাফিজ আব্দুর রহমান, কামরুল ইসলাম রুহুল প্রমূখ। পরে অথিতিরা কোয়েস্ট’র অফিস ঘুরে ঘুরে দেখেন।  

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.