Sylhet Today 24 PRINT

খেলাধুলার প্রসারে সাংবাদিকদের ভূমিকা অপরিসীম: মাহি উদ্দিন সেলিম

সিলেটটুডে ডেস্ক |  ০৪ মে, ২০১৭

মাহা-সিলেট জেলা প্রেসক্লাব অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতা শুরু হয়েছে।

বৃহস্পতিবার (৪ মে) দুপুরে সিলেট নগরীর জিন্দাবাজারস্থ জেলা প্রেসক্লাব কার্যালয়ে প্রতিযোগিতার উদ্বোধন করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সদস্য ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, খেলাধুলা শুধু চিত্তবিনোদনের বিষয় নয়, ইহা শরীর ও মনকে সুস্থ রাখে। তাছাড়া খেলাধুলার মাধ্যমে পরস্পরের প্রতি বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে উঠে।

তিনি আরো বলেন, খেলাধুলার প্রসারে সংবাদ মাধ্যম ও সাংবাদিকদের ভূমিকা অপরিসীম। সাংবাদিকরা অন্যান্য সংবাদের সাথে খেলাধুলার সংবাদও গুরুত্বের সাথে দেশ ও বিশ্ববাসীর কাছে তুলে ধরেন। সিলেটের ক্রীড়া ও শিক্ষার উন্নয়নে মাহা সর্বদা পাশে আছে এবং থাকবে।   

জেলা প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি ওয়েছ খছরু’র সভাপতিত্বে এবং ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক ফয়ছল আহমদ মুন্নার পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন সিলেটের সভাপতি সিনিয়র সাংবাদিক আল আজাদ, জেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মঈন উদ্দিন, সাধারণ সম্পাদক শাহ দিদার আলম নবেল, সিনিয়র সদস্য ও দৈনিক সমকালের স্টাফ রিপোর্টার মুকিত রহমানী।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রেসক্লাব নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন প্রচার ও প্রকাশনা সম্পাদক সৈয়দ রাসেল, দপ্তর সম্পাদক মিসবাহ উদ্দীন আহমদ, কার্যনির্বাহী সদস্য ইমরান আহমদ।

সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন দৈনিক শ্যামল সিলেটের প্রধান আলোকচিত্রী ইকবাল মনসুর, দৈনিক উত্তরপূর্বর সহকারী বার্তা সম্পাদক নেহার রঞ্জন পুরকায়স্থ, গাজী টিভির সিলেট প্রতিনিধি বিলকিস আক্তার সুমি, দৈনিক ডেসটিনির স্টাফ রিপোর্টার আনন্দ সরকার, দৈনিক উত্তরপূর্বর স্টাফ রিপোর্টার মাইস্নাম রাজেশ ও ওলিউর রহমান, প্রেসক্লাব সদস্য সোহাগ আহমদ, দৈনিক শ্যামল সিলেটর স্টাফ রিপোর্টার কাইয়ুম আল রনি, দৈনিক উত্তরপূর্বর আলোকচিত্রী সুব্রত দাস, ডেইলি ফাইনানসিয়াল এক্সপ্রেসের সিলেট প্রতিনিধি আলী আকবর চৌধুরী, দৈনিক আজকালের খবরের সিলেট প্রতিনিধি রায়হান উদ্দিন, আমাদের অর্থনীতির সিলেট ব্যুরো প্রধান আশরাফ চৌধুরী রাজু, বৈশাখী টিভির সিলেট প্রতিনিধি মইনুল হাসান টিটু, মাই টিভি ক্যামেরা পার্সন শাহিন আহমদ, দৈনিক সংলাপের আলোকচিত্রী আনোয়ার হোসেন, দৈনিক সিলেট সুরমার স্টাফ রিপোর্টার আব্দুল আহাদ, সিলেটের মানচিত্র স্টাফ রিপোর্টার মো. লুৎফুর রহমান, ও নিজামুল হক লিটন, দৈনিক যুগভেরীর আলোকচিত্রী রাহুল তালুকদার পাপ্পু,  গাজী টিভির ক্যামেরাপার্সন ছয়ফুল আলম অপু, দৈনিক সবুজ সিলেটের আলোকচিত্রী মিটু দাস জয়, বাংলাবাজার পত্রিকার ব্যুরো প্রধান শাহজাহান সেলিম বুলবুল, আমাদের অর্থনীতির সিলেট প্রতিনিধি মোকলেছুর রহমান প্রমুখ।


টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.