Sylhet Today 24 PRINT

বানিয়াচং মহারত্মপাড়া উচ্চ বিদ্যালয়ে কম্পিউটার প্রদান

বানিয়াচং প্রতিনিধি  |  ২২ মে, ২০১৭

বানিয়াচং মহারত্মপাড়া এসইএসডিপি মডেল উচ্চ বিদ্যালয়ে ৩টি কম্পিউটার ও ১টি প্রিন্টার প্রদান করেছেন উপজেলা সদরের চাঁনপাড়ার শিক্ষানুরাগী ও লন্ডন প্রবাসী মোয়াজ্জেম হোসেন।

তিনি সোমবার বেলা আড়াইটায় আনন্দঘন পরিবেশে বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা আমির হোসেন মাষ্টারের কাছে কম্পিউটার ও প্রিন্টার হস্তান্তর করেন। এই বিদ্যালয়ের অবকাঠামো উন্নয়নে পরবর্তীতে লাইব্রেরির জন্য বই,ফ্রিজ ও ক্লাসরুমের ফ্লোর পাঁকাকরণসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ করার আশ্বাস প্রদান করেন লন্ডন প্রবাসী আলহাজ্ব মোয়াজ্জেম হোসেন।

কম্পিউটার হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন-১নং ইউপির সাবেক চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা মিজানুর রহমান খান,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহাজাহান মিয়া,দাতা সদস্য তাপস কৃষ্ণ মহারত্ম, শিক্ষানুরাগী এনাম হোসেন,ইউপি মেম্বার আব্দুর রশিদ মিয়া,অভিভাবক সদস্য আব্দুল ওয়াহিদ, প্রণব কৃষ্ণ মহারত্ম,অভিভাবক সদস্য মো.মনিরুজ্জামান লেচু, জাহির হোসেন, বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক নিটু কিশোর আচার্য্য,সাংবাদিক ফোরামের সেক্রেটারি রায়হান উদ্দিন সুমন, যুবলীগ নেতা খালেদ হোসেন, উজ্জ্বল মিয়াসহ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.