Sylhet Today 24 PRINT

সিলেটস্থ জুড়ী এসোসিয়েশনের কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও ইফতার মাহফিল

সিলেটটুডে ডেস্ক |  ১০ জুন, ২০১৭

সিলেটস্থ জুড়ী এসোসিয়েশন এর উদ্যোগে শনিবার নগরীর জিন্দাবাজারস্থ একটি হোটেলে এসএসসি, এইচএসসি ও এমবিবিএস কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি এড. মো. আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক মো. আব্দুল কাদিরের পরিচালনায় ইফতার মাহফিল ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মৌলভীবাজার সমিতির সভাপতি দেওয়ান তৌফিক মজিদ লায়েক বলেন, মানুষ সৃষ্টির সেরা হওয়ার মূলেই রয়েছে শিক্ষা ও দীক্ষা। শিক্ষা না থাকলে মানুষ ও অন্যান্য জীবের মধ্যে কোন পার্থক্য থাকবেনা। তাই মানবতা পূর্ণ বিকাশে ও উন্নয়নে আমাদেরকে শিক্ষিত হতে হবে। আমাদের প্রজন্মদের আধুনিক ও নৈতিক শিক্ষায় শিক্ষিত করে বিশ্বায়নের চ্যালেঞ্জ মোকাবেলায় প্রস্তুত থাকতে হবে। জুড়ী এসোসিয়েশনের ইফতার মাহফিলের পাশাপাশি কৃতি শিক্ষার্থী সংবর্ধনা একটি শিক্ষিত জাতি গঠনে সহায়ক ভূমিকা পালন করবে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা ডা. এস কে নিজাম জাহিদ হোসেন, মৌলভীবাজার সমিতির সাধারণ সম্পাদক রুস্তম খান, সংগঠনের উপদেষ্টা ও সরকারি কলেজের সাবেক প্রিন্সিপাল নিরঞ্জন পাল, অধ্যাপক তালেব হোসেন, ডা. আব্দুর রশিদ, আব্দুস সাত্তার, কৃষি ব্যাংক ম্যানেজার নাজিম উদ্দিন ভূইয়া, ইউসিবি ব্যাংকের ম্যানেজার হাবিবুর রহমান, আজমত আলী মাস্টার, প্রফেসর হোসাইন আহমদ চৌধুরী শামীম, এইডেড স্কুলের শিক্ষক আব্বাস উদ্দিন, সংগঠনের সাধারন সম্পাদক নুরুল ইসলাম আশুক, হাজী আব্দুস সামাদ, মাও. ফিরোজ রশিদ, মহরম আলী, এম এ সামাদ, মাস্টার ইসহাক আলী, মৌলভীবাজার সমিতির অর্থ সম্পাদক আলিম উদ্দিন, প্রচার সম্পাদক ইকবাল হোসেন সমর, জুড়ী টাইমস এর সম্পাদক সাইফুল ইসলাম সুমন। এছাড়া অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন কোষাধ্যক্ষ মো. আব্দুল কাইয়ূম, সামাদ আজাদ, দিলোয়ার হোসেন মাসুম, কামাল আহমদ আম্বিয়া, মতিউর রহমান চুনু, আব্দুল কাইয়ূম বকুল, মিজানুর রহমান খোকন, শিক্ষক কাশেম আলী, প্রভাষক এমাদ উদ্দিন, ব্যাংক কর্মকর্তা আব্দুল কাইয়ূম, হুমায়ূন কবির চৌধুরী, শাহরিন আক্তার সালমা, শরীফা খাতুন সহ বিপুল সংখ্যক অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.