Sylhet Today 24 PRINT

কাব্য বিলাস নাট্যগোষ্ঠীর অতিথি হলেন আসলাম শিহির

সংবাদ বিজ্ঞপ্তি |  ০১ আগস্ট, ২০১৭

কাব্য বিলাস নাট্যগোষ্ঠী নিজস্ব মহড়া কক্ষ পরিদর্শন করেছেন অভিনেতা ও পরিচালক আসলাম শিহির। সোমবার রাজধানীর কাওলারে কাব্য বিলাস নাট্যগোষ্ঠীর কলাকুশলীদের সঙ্গে দেখা করেন এই গুণী ব্যক্তিত্ব। দলের নতুন নাটক লোহার চাঁদ এর পাণ্ডুলিপির শুভ উদ্বোধন করে আসলাম শিহির। কাব্য বিলাস নাট্যগোষ্ঠীর কার্যক্রমের নানান বিষয় খোঁজ খবরের সাথে সদস্যদের খণ্ড অভিনয় দেখে উপদেশমূলক পরামর্শ প্রদান করেন।

কাব্য বিলাস নাট্যগোষ্ঠীর আগামী সেপ্টেম্বররে নেপাল ও অক্টোবরে ভারতের দিল্লিতে নাটক মঞ্চায়নের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে তাঁর। দলের সকল সদস্যের সাথে পরিচয় পর্বের সাথে আগামীতে কাব্য বিলাস এর বিভিন্ন কার্যক্রমে নিজেকে যুক্ত করবেন বলে আশা-ব্যক্ত করেন তিনি।

কাব্য বিলাস নাট্যগোষ্ঠীর সাধারণ সম্পাদক কামরুজ্জামান বলেন, আসলাম শিহিরের মত এমন গুণী একজন ব্যক্তি আসাতে দলের সকল সদস্যের মধ্যে উৎসাহ সৃষ্টি হবে। যার ফল আগামীতে দলের কার্যক্রমে গুরুত্বপূর্ণ প্রভাব ফেলবে।

উল্লেখ্য, ২০০৬ সাল থেকে কাব্য বিলাস নাট্যগোষ্ঠী নিয়মিত জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে সমাজ উন্নয়ন মূলক নাটক মঞ্চায়ন করে আসছে। গত ৮ মে ২০১৭ দলটি বারো বছরে পদার্পণ করেছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.