Sylhet Today 24 PRINT

দিল্লীতে চিকিৎসারত সাংবাদিক কাউসার চৌধুরীর পাশে হাইকমিশনার

সিলেটটুডে ডেস্ক |  ০২ আগস্ট, ২০১৭

ভারতের উত্তর প্রদেশের নইডাস্হ বিশেষায়িত জেপি হাসপাতালে লিভার ও কিডনী ট্রান্সপ্লান্ট হওয়া সাংবাদিক কাউসার চৌধুরীকে দেখতে যান দিল্লীস্থ বাংলাদেশ হাই কমিশনার সৈয়দ মোয়াজ্জেম আলী।

মঙ্গলবার বিকেল ৩টায় তিনি কাউসার চৌধুরীকে দেখতে জেপি হসপিটালে যান। তাঁর সাথে ছিলেন হাইকমিশনের প্রেস মিনিস্টার সাংবাদিক ফরিদ হোসেন। তারা সেখানে সন্ধ্যা ৬টা পর্যন্ত উপস্থিত থেকে কাউসার চৌধুরীর চিকিৎসার খোঁজখবর নেন এবং দ্রুত আরোগ্য কামনা করেন।

জেপি হসপিটালের সিইও এবং কার্ডিয়াক সার্জন মেজর জেনারেল (অবঃ) মনোজ লুদরা , লিভার ট্রান্সপ্লান্ট বিভাগের প্রধান ডাঃ আভিদিপ চৌধুরী , ইন্টারন্যাশনাল মার্কেটিং এর ডিজিএম রেনু ত্যাগী হাইকমিশনারকে হাসপাতালে স্বাগত জানান। তিনি হাসপাতালের শীর্ষ এই কর্মকরতা ও ডাঃ দের কাছে কাউসার চৌধুরীর চিকিৎসার ব্যাপারে বিস্তারিত অবগত হন। দৈনিক সিলেটের ডাকের সিনিয়র রিপোর্টার ও সিলেট প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য কাউসার চৌধুরী  জেপি হাসপাতালে গত আড়াই মাস ধরে চিকিৎসাধীন। তার দেহে সফলভাবে কিডনী ও লিভার ট্রান্সপ্লান্ট করা হয়েছে। জটিল এই অপারেশনে সময় লেগেছে প্রায় ২২ ঘন্টা।

লিভার ট্রান্সপ্লান্ট বিভাগের সিনিয়র কনসালটেন্ট প্রখাত সার্জন ডাঃ আভিদিপ চৌধুরী ও কিডনী ট্রান্সপ্লান্ট বিভাগের সিনিয়র কনসালটেন্ট ডাঃ বিজয় কুমার সিনহা ও সিনিয়র সার্জন অমিত কে ডেবরার নেতৃত্বে অস্ত্রপচার হয়। একই সাথে তার দেহে লিভার ও কিডনি ট্রান্সপ্লান্ট করা হয়। তার সহধর্মীনির ছোটভাই লিভার ও ফুফাতো ভাই কিডনী দিয়েছেন।

তার সার্বক্ষনিক পরিচর্যায় পাশে আছেন স্ত্রী শিক্ষিকা সায়েরা বেগম।

গত ১৯ এপ্রিল চিকিৎসার উদ্দেশ্যে ভারত যান সাংবাদিক কাউসার চৌধুরী।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.