Sylhet Today 24 PRINT

ছাত্রলীগ কর্মীদের উপর হামলার প্রতিবাদে জকিগঞ্জ ছাত্রলীগের বিক্ষোভ

সংবাদ বিজ্ঞপ্তি |  ১৩ আগস্ট, ২০১৭

সিলেট নগরীর সোবহানীঘাটে শিবির সন্ত্রাসী দ্বারা মহানগর ছাত্রলীগের দুই কর্মীর উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে জকিগঞ্জ উপজেলা ছাত্রলীগ।

রোববার (১৩ আগস্ট) দুপুরে বিক্ষোভ মিছিলটি জকিগঞ্জ পৌর এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সমাবেশের মাধ্যমে শেষ হয়।

বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশে বক্তারা বলেন, স্বাধীনতা বিরোধীরা শেখ হাসিনা সরকারের উন্নয়ন কর্মকাণ্ড বাধাগ্রস্ত করার জন্য ষড়যন্ত্র করে যাচ্ছে। মুজিব আদর্শের সৈনিকদের কারণে তাদের ষড়যন্ত্র সফল না হওয়ায় তারা ছাত্রলীগের দুই কর্মীকে কুপিয়ে রক্তাক্ত করেছে।

বক্তারা আরও বলেন, শিবির ক্যাডারদের কারণে আজ হাত হারাতে হয়েছে ছাত্রলীগ কর্মীর।

এ সময় বক্তারা ওসমানীনগর উপজেলা থেকে শিবিরের রাজনীতি নিষিদ্ধ ঘোষণা ও হামলার তীব্র নিন্দা জানিয়ে দুষ্কৃতিকারীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

জকিগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি সভাপতি দেলোওয়ার হোসেনের সভাপতিত্বে ও সিনিয়র সহ-সভাপতি মোরশেদ আলম রিপনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জকিগঞ্জ উপজেলা পৌর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল গনি, জকিগঞ্জ পৌর যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আজমল হোসেন, সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কামরুল হোসেন চৌধুরী, জেলা ছাত্রলীগের সদস্য শিমুল চৌধুরী, জকিগঞ্জ উপজেলার ছাত্রলীগের দপ্তর সম্পাদক নিকুঞ্জ বিহারী বিশ্বাস, কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাহিদ হোসেন প্রমুখ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.