Sylhet Today 24 PRINT

বৈরাগীবাজারে ফ্রি রক্তদান শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

সংবাদ বিজ্ঞপ্তি |  ২০ আগস্ট, ২০১৭

ব্লাড ডোনেটর অব বৈরাগীবাজার কর্তৃক আয়োজিত ফ্রি রক্তাদানে উদ্বুদ্ধকরণ শীর্ষক সেমিনার ও স্থানীয় ডাক্তারদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় স্থানীয় ডাবতলায় সংগঠনের সভাপতি জাহিদ হাসান জুবের এর পরিচালনায় বৈরাগীবাজার সিনিয়র মাদ্রাসার সাবেক সভাপতি জিয়াউল ইসলাম মাস্টার এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজসেবক সুনাম উদ্দিন, বৈরাগীবাজার উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আক্তারুজ্জামান আজব আলী, বৈরাগীবাজার ক্রীড়া সংস্থার সভাপতি তুতিউর রহমান তোতা, বিশিষ্ট শিক্ষানুরাগী শাহিন আহমদ, আলী হাসান, বৈরাগীবাজার আইডিয়াল কলেজের অধ্যক্ষ আবুল হাসনাত, ব্যবসায়ী লায়ন নুরুল আমিন, আবুল কালাম মনু, বাংলাদেশ আওয়ামীলীগ কুড়ার বাজার ইউপি শাখার সভাপতি আলা উদ্দিন, বৈরাগীবাজার আইডিয়াল কলেজের প্রভাষক কামরুল হাসান মুন্না।

সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডা. আব্দুর রহমান, ডা. আনোয়ার হোসেন, ডা. সামছুল হক, ডা. মেহেদী হাসান মুন্না, ডা. মো. সাইফুল হাসান শফি, ডা. স্বপন চন্দ্র দাস, ডা. জয়নুল ইসলাম।

সংগঠনের অন্যতম সদস্য ছাদিকুর রহমানের শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আতাউর রহমান খান বলেন, মানবতার সেবায় বৈরাগীবাজার এলাকার যে একঝাক তরুণ এই সংগঠনের মাধ্যমে মানুষের সেবা দিয়ে যাচ্ছে সত্যিই তা প্রশংসনীয়।

সংবর্ধিত অতিথি ডা. আব্দুর রহমান তার বক্তব্যে বলেন, কোন সুস্থ মানুষ প্রতি ৪ মাস অন্তর অন্তর রক্ত প্রদান করতে পারে এতে কোন সমস্যা নেই। তিনি সবাইকে স্বেচ্ছায় রক্তদানের জন্য উদাত্ত আহ্বান জানান। অনুষ্ঠান শেষে জীবন তরী নামক একটি স্মারক গ্রন্থের মোড়ক উন্মোচন করা হয় এবং সংগঠনের সদস্যদের পরিচয় করিয়ে দেয়া হয়। ব্লাড ডোনেটর অব বৈরাগীবাজার শনিবার বৈরাগীবাজার আইডিয়াল কলেজে সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ফ্রি ব্লাড চেক ক্যাম্পিং এর আয়োজন করেছে। এতে সকলকে নিজেদের ব্লাড গ্রুপ চেক করার জন্য আহ্বান করা হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.