Sylhet Today 24 PRINT

লায়ন্স ক্লাব সিলেটের সেবা মাসে নবম দিন পালিত

সিলেটটুডে ডেস্ক |  ০৯ অক্টোবর, ২০১৭

লায়ন্স ক্লাব অব সিলেটের ‘অক্টোবর সেবা মাস-২০১৭’ এর নবম দিনের বিভিন্ন কর্মসূচী পালন করা হয়েছে। দিনব্যাপী এসব কর্মসূচীর মধ্যে ছিলো বিনামূল্যে বিশেষজ্ঞ চিকিৎসকের মাধ্যমে ডেন্টাল ক্যাম্প, শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ ও বৃক্ষরোপণ এবং তিনটি সিলিং ফ্যান বিতরণ।

সোমবার (৯ অক্টোবর) শহরতলীর বাগমারা শফিক-রফিক সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের ফ্রি ডেন্টাল চিকিৎসা দেওয়া হয়। এছাড়া একই প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে খাতা ও কলম বিতরণ এবং তিনটি সিলিং ফ্যান বিতরণ করা হয়। তাছাড়া ক্যাম্পাসে বিভিন্ন প্রজাতির তিন শতাধিক বৃক্ষরোপণও করা হয়েছে।

লায়ন্স ক্লাব অব সিলেটের প্রেসিডেন্ট লায়ন সৈয়দ এম এ কাইয়ুমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লায়ন্স ক্লাব অব সিলেটের অক্টোবর সেবা মাস-২০১৭ এর চেয়ারম্যান লায়ন আব্দুল হামিদ, জয়েন্ট ট্রেজারার লায়ন হুমায়ুন কবীর, লায়ন মুছাব্বির মোহাম্মদ মুসা, লায়ন আব্দুস সাত্তার শুয়েব।

শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন প্রধান শিক্ষক আতাউর রহমান, আবদুল বাসিত, সুফিয়া আকতার, শারমিন আখতার, শিপলি বেগম, নাজিম খান, এমএসসি সদস্য ছালিক আহমদ প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন লায়ন্স ক্লাব অব সিলেটের ভাইস প্রেসিডেন্ট লায়ন ডা. খন্দকার মাজহারুল আনোয়ার শাহজাহান।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.