Sylhet Today 24 PRINT

নগরবাসীদের সব ধরণের অবকাঠামো নির্মাণে প্রকৌশলীদের পরামর্শ নিতে হবে: আরিফ

সিলেটটুডে ডেস্ক |  ১২ নভেম্বর, ২০১৭

সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, একটি আধুনিক-পরিকল্পিত নগরী গড়তে সবাই বিল্ডিং কোড মেনে চলতে হবে। নগরবাসীকে সব ধরনের অবকাঠামো নির্মাণে অবশ্যই প্রকৌশলীদের পরামর্শ নিতে হবে।

শনিবার (১১ নভেম্বর) নগরীর একটি হলরুমে এসোসিয়েশন অব ইঞ্জিনিয়ারিং এন্ড আর্কিটেকচারাল কন্সালটেন্সি ফার্ম সিলেট আয়োজিত প্রকৌশলীদের দক্ষতা ও মান উন্নয়নে দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আরো বলেন, নগরীতে অবকাঠামো নির্মাণে সবাই মিলে একটি গাইড লাইন তৈরি করতে হবে। এ ব্যাপারে আমরা সিটি করপোরেশনের পক্ষ থেকে আপনাদের এসোসিয়েশনের সাথে বসব। তিনি এসোসিয়েশনের এমন আয়োজনে প্রকৌশলীদের দক্ষতা ও মান উন্নয়নে অগ্রণী ভূমিকা পালন করবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

এসোসিয়েশনের সভাপতি ইঞ্জিনিয়ার সাহাব উদ্দিন শামীমের সভাপতিত্বে ও ইঞ্জিনিয়ার মাইনুল ইসলাম চৌধুরী ও ইঞ্জিনিয়ার সদানন্দ ভট্টাচার্যরে পরিচালনায় অনুষ্ঠানে   বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন কর্মশালার প্রশিক্ষক ও শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সি.ই.ই. ডিপার্টমেন্টের অধ্যাপক  ও বিভাগীয় প্রধান ড. মোস্তাক আহমেদ, এসোসিয়েশনের উপদেষ্টা আই.ই.বি’র সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার মহিউদ্দিন আহমেদ, অধ্যাপক আকি. চৌধুরী মুসতাক আহমদ, সিলেট সিটি করপোরেশনের প্রধান প্রকৌশলী নুর আজিজুর রহমান, কর্মশালার প্রশিক্ষক ও শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সহকারি অধ্যাপক ড. এইছ এম মাহফুজ ,আইডিইবি’র  সভাপতি মামুনুর রশিদ, আই.ই.বি’র সিলেটের সেক্রেটারি ইঞ্জিনিয়ার জয়নাল ইসলাম চৌধুরী।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শাহজাহান কবির রিপন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, এসোসিয়েশনের সদস্য ইঞ্জিনিয়ার সিরাজুল ইসলাম, ইঞ্জিনিয়ার জুবেল আহমদ চৌধুরী, চৌধুরী শরিফ হুমায়ুন, ইঞ্জিনিয়ার আব্দুল বাছিত চৌধুরী, ইঞ্জিনিয়ার শরিফুল ইসলাম টিটু, ইঞ্জিনিয়ার আব্দুল মুহিত, ইঞ্জিনিয়ার কৃপেশ দেবনাথ প্রমুখ।

পরে প্রধান অতিথিসহ অতিথিবৃন্দ প্রশিক্ষণে অংশগ্রহণকারী প্রকৌশলীদের মাঝে সনদপত্র তুলে দেন ।


টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.