Sylhet Today 24 PRINT

রাজস্ব আহরণে ভূমিকা রাখায় সিলেট চেম্বারকে এনবিআরের সম্মাননা প্রদান

সিলেটটুডে ডেস্ক |  ১০ ডিসেম্বর, ২০১৭

বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নে ও রাজস্ব আহরণের লক্ষ্যমাত্রা পূরণে জাতীয় রাজস্ব বোর্ডের অংশীজন হিসাবে রাজস্ব আদায়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালনের জন্য জাতীয় রাজস্ব বোর্ডের পক্ষ থেকে দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিকে সম্মাননা প্রদান করা হয়েছে।

রোববার (১০ ডিসেম্বর) নগরীর হোটেল রোজভিউতে জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ-২০১৭ পালন উপলক্ষে আয়োজিত সেমিনারে সিলেট চেম্বারের সভাপতি খন্দকার সিপার আহমদ এর হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি সিলেট-৩ আসনে মাননীয় সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী।

এ সময় উপস্থিত ছিলেন সিলেট রেঞ্জ এর ডিআইজি মো. কামরুল আহসান, কাস্টমস এক্সাইজ এন্ড ভ্যাট কমিশনারেট, সিলেট এর কমিশনার মো. শফিকুল ইসলাম, সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্সের সভাপতি হাসিন আহমদ, সিলেট ওমেন্স চেম্বার অব কমার্সের সভাপতি স্বর্ণলতা রায়, সিলেট চেম্বারের সিনিয়র সহ-সভাপতি মাসুদ আহমদ চৌধুরী, পরিচালক মো. হিজকিল গুলজার ও এহতেশামুল হক চৌধুরী।

রাজস্ব আহরণে গুরুত্বপূর্ণ অবদানের স্বীকৃতি স্বরূপ সিলেট চেম্বারকে এ সম্মাননা প্রদান করায় দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালনা পরিষদের পক্ষ থেকে সভাপতি খন্দকার সিপার আহমদ বাংলাদেশ সরকার ও জাতীয় রাজস্ব বোর্ডকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন। পাশাপাশি সিলেটের সর্বস্তরের ব্যবসায়ী ও করদাতাদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.