Sylhet Today 24 PRINT

সিলেটে ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের কর্মবিরতি পালন

সংবাদ বিজ্ঞপ্তি |  ০৭ জানুয়ারী, ২০১৮

বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন (বিপিজেএ) সিলেট বিভাগীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি প্রবীণ ফটো সাংবাদিক আতাউর রহমান আতা ও তার পরিবারের উপর হামলাকারীদের গ্রেপ্তারের দাবিতে কর্মবিরতি পালন করেছেন সিলেটে কর্মরত ফটো সাংবাদিকরা।

রোববার (৭ জানুয়ারি) সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে এসোসিয়েশনের উদ্যোগে সকাল ১১ ঘটিকা থেকে দুপুর ১২টা পর্যন্ত ঘণ্টা ব্যাপী কর্মবিরতি পালন করা হয়।

বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি আতাউর রহমান আতার উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে কর্মবিরতিতে বক্তারা বলেন, আজ প্রায় ২০ দিন অতিবাহিত হয়ে গেছে এখনো কোন অপরাধীদের গ্রেফতার করতে পারেনি আইনশৃঙ্খলা বাহিনী। সিলেটের প্রবীণ ফটো সাংবাদিক আতাউর রহমান আতা’র উপর হামলাকারীদের গ্রেফতার করতে না পারা অত্যন্ত ন্যক্কার জনক। গত ২১ ডিসেম্বর বৃহস্পতিবার রাতে তাঁর উপর হামলা করে কতিপয় সন্ত্রাসীরা। হামলাকারীদের অনতিবিলম্বে গ্রেফতার করতে জোর দাবী জানান সাংবাদিক নেতৃবৃন্দ।

এসোসিয়েশনের সভাপতি আব্দুল বাতিন ফয়সল এর সভাপতিত্বে ও প্রচুর ও প্রকাশনা সম্পাদক মো. নুরুল ইসলাম এর পরিচালনায় ঘণ্টা ব্যাপী কর্মসূচিতে একাত্বতা পোষন করে বক্তব্য রাখেন সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকরামুল কবির ও সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ দিদার আলম নবেল।

এসোসিয়েশনের সাধারণ সম্পাদক শংকর দাসের স্বাগত বক্তব্যের মধ্যে দিয়ে শুরু হওয়া কর্মবিরতিতে উপস্থিত ছিলেন ইমজা’র সভাপতি আল-আজাদ, সিলেট জেলা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ওয়েস খছরু, সিলেট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইকবাল মাহমুদ, সাবেক কোষাধ্যক্ষ আফতাব উদ্দিন, সাবেক ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আব্দুল আহাদ, সাপ্তাহিক বাংলার বারুদ’র নির্বাহী সম্পাদক বাবর হোসেন, মাইটিভি সিলেট জেলা প্রতিনিধি এম আর টুনু তালুকদার, সিলেট সাংবাদিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক শামীম আহমদ, ডিসিডব্লিউএ’র প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক তরুণ লেখক ও কলামিস্ট মো. নাঈমুল ইসলাম।

এসোসিয়েশন নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি মামুন হাসান, সহ-সভাপতি নাজমুল কবীর পাভেল, প্রতিষ্ঠাতা সদস্য দুলাল হোসেন, কুমার গণেশ পাল, কার্যনির্বাহী সদস্য আশকার আমীন লস্কর রাব্বী, নুরুল ইসলাম, আনিস মাহমুদ, এস এম রফিকুল ইসলাম সুজন, সদস্য বিলকিস আক্তার সুমি, ফয়সল আহমদ মুন্না, শেখ আব্দুল মজিদ, শাহীন আহমদ, শিপন আহমদ, রেজা রুবেল, সুব্রত দাস, এইচ এম শহীদুল ইসলাম, ফটো সাংবাদিক মামুন হোসেন, এটিএম তুরাব, মিঠু দাস জয়, আজমল হোসেন, এস আই সবুজ, হোসাইন আজাদ, কাওসার আহমদ, সাইফুল আলম অপু প্রমুখ।



টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.