Sylhet Today 24 PRINT

ইকবাল মনসুরের চিকিৎসায় রাগিব আলীর ২ লাখ টাকা অনুদান

সিলেটটুডে ডেস্ক  |  ০৯ জানুয়ারী, ২০১৮

লিভার ক্যান্সারে আক্রান্ত সিলেটের সিনিয়র সাংবাদিক ইকবাল মনসুরের চিকিৎসার সহায়তায় এগিয়ে এসেছেন শিল্পপতি রাগিব আলী। সোমবার তিনি ইকবাল মনসুরের চিকিৎসার জন্য সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর কাছে নগদ ২ লাখ টাকা তুলে দিয়েছেন। তিনি অসুস্থ সাংবাদিক ইকবাল মনসুরের রোগমুক্তি কামনা করেন বলেন- আগামীতেও তিনি সহায়তার হাত প্রসারিত করবেন।

এসময় উপস্থিত সিলেটের মেয়র আরিফুল হক চৌধুরী রাগিব আলীকে ধন্যবাদ জানিয়ে বলেন- সিলেটের অসুস্থ সাংবাদিক ইকবাল মনসুরের চিকিৎসার জন্য একটি সহায়তা ফান্ড গঠন করা হয়েছে। এতে রাগিব আলীর মতো সিলেটের বিত্তবানরা সহযোগিতার হাত প্রসারিত করে এগিয়ে এলে চিকিৎসকদের পরামর্শ মতো দ্রুত তার লিভার ট্রান্সপ্লান্ট করা সম্ভব হবে।

এ সময় উপস্থিত ছিলেন- সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকরামুল কবির, সিলেট জেলা প্রেসক্লাবের সাবেক সিনিয়র সহ-সভাপতি আবদুল মুকিত, বর্তমান সিনিয়র সহ সভাপতি ওয়েছ খছরু, ইকবাল মনসুর ট্রিটমেন্ট ফান্ডের  কো-অর্ডিনেটর আশকার আমীন রাব্বী, সিলেট প্রেসক্লাবের কোষাধ্যক্ষ শাহাব উদ্দিন শিহাব, এসনিক এর সাধারন সম্পাদক জুরেজ আব্দুল্লাহ গুলজার। এছাড়া শিল্পপতি রাগিব আলীর ছেলে আব্দুল হাইও উপস্থিত ছিলেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.