Sylhet Today 24 PRINT

লাক্কাতুরা চা-বাগান থেকে ১০ দিন ধরে দুই কিশোর নিখোঁজ

সংবাদ বিজ্ঞপ্তি |  ১৬ ফেব্রুয়ারী, ২০১৮

সিলেট সদর উপজেলার এয়ারপোর্ট থানাধীন লাক্কাতুরা চা-বাগান এলাকার নয়ন দাস (১২) ও অমিত মারাক (১১) নামের দুই কিশোর নিখোঁজ হয়েছেন।

সংবাদ মাধ্যমে পাঠানো পৃথক দুটি সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানা যায়, নিখোঁজ হওয়া নয়ন দাস সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের ৩নং গেইটের পাশের লাক্কাতুরা চা-বাগান নিবাসী লক্ষীন্দর দাস ও মা মালতী দাস এর সন্তান। এবং একই এলাকার  নিঝুম মারাক ও রেনুকা মারাকের সন্তান অমিত মারাক একই দিন থেকে নিখোঁজ।

নিখোঁজ দুই কিশোরের মা মালতী দাস ও রেনুকা মারাক স্বাক্ষরিত পৃথক দুটি সংবাদ বিজ্ঞপ্তিতে জানা যায়, গত ৬ ফেব্রুয়ারি মঙ্গলবার দুপুর আনুমানিক আড়াইটার সময় খেলার উদ্দেশ্যে নিজ নিজ বাড়ী থেকে বের হয়ে যাওয়ার পর থেকে নিখোঁজ রয়েছেন নয়ন দাস ও অমিত মারাক।

সম্ভাব্য সকল স্থানে খোঁজ-খবর নিয়ে তার কোন সন্ধান না পেয়ে মালতী দাস এবং রেনুকা মারাক এয়ারপোর্ট থানায় পৃথক দুইটি সাধারণ ডায়েরী করেছেন। ডায়েরী নং যথাক্রমে-৩৬৩ ও ৩৬৪, তাং- ১০/০২/২০১৮ইং।

কোন সুহৃদ ব্যক্তি তাদের সন্ধান পেলে ০১৭০৬ ১৯৯৩৯২ এই নাম্বারে যোগাযোগ করার অনুরোধ জানিয়েছেন নিখোঁজ নয়নের মা মালতী দাস ও নিখোঁজ অমিতের মা রেনুকা মারাক।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.