Sylhet Today 24 PRINT

গোল্ডেন ড্রীম ওমেন অর্গানাইজেশনের ঢেউটিন ও সেলাই মেশিন বিতরণ

সিলেটটুডে ডেস্ক |  ১১ মার্চ, ২০১৮

গোল্ডেন ড্রীম ওমেন অর্গানাইজেশনের উদ্যোগে ও সোনালী স্বপ্ন বাংলাদেশের সার্বিক ব্যবস্থাপনায় দুস্থ পরিবারের সদস্যদের ঢেউটিন ও কর্মসংস্থানের লক্ষে মহিলাদের সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

রোববার (১১ মার্চ) বেলা ৩টায় এ উপলক্ষে নগরীর চৌকিদেখি এলাকায় এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংগঠনের উপদেষ্টা হাজী এম এ মতিনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন গোল্ডেন ড্রীম অর্গানাইজেশনের চেয়ারপার্সন কামরুন নেসা মতিন শোভা। তিনি বলেন, সুবিধাবঞ্চিত মানুষদের কল্যাণে স্ব-স্ব অবস্থান থেকে ভূমিকা রাখা আমাদের কর্তব্য। সমাজের অনগ্রসর পিছিয়ে পড়া মানুষদের সামনের দিকে এগিয়ে নিতে পাড়া-মহল্লায় সামাজিক আন্দোলন জোরদার করতে হবে। কেউ থাকবে মহা সুখে আর থাকবে অনাহারে সেটা মানবজাতির কাম্য হতে পারে না। তিনি দেশে-বিদেশে অবস্থানরত সকল বিত্তবানদের অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য উদাত্ত আহবান জানান।

সোনালী স্বপ্ন বাংলাদেশের নির্বাহী পরিচালক সাংবাদিক আবুল মোহাম্মদের উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন সিলেট পৌরসভার সাবেক কমিশনার ও জিএসসি সিলেট শাখার সেক্রেটারি আব্দুস সামাদ নজরুল, সোনালী স্বপ্ন বাংলাদেশের ভাইস চেয়ারম্যান আশরাফ গাজী, সাবেক কমিশনার এডভোকেট মো. কুতুব উদ্দিন, নিউইয়র্ক মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নুর ইসলাম খান মামুন, শেখ তোফায়েল আহমদ সেপুল, রোটারিয়ান এম এ মতিন, সোনালী স্বপ্ন বাংলাদেশ নেতা সাইফুল আলম খান কয়েছ, যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা মো. আব্দুল হাই, তরুণ সমাজকর্মী মো. সুহেল আহমদ, আশাদ উদ্দিন, রুবা বেগম, বিউটি বেগম, শাহ মোহাম্মদ লোকমান আলী, সাঈদ চৌধুরী প্রমুখ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.