Sylhet Today 24 PRINT

সিলেটে বিএনপির দুই দিনের কর্মসূচি ঘোষণা

সংবাদ বিজ্ঞপ্তি |  ১৫ মার্চ, ২০১৮

বিএনপির কেন্দ্র ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে ছাত্রদল ঢাকা মহানগর উত্তরের সহ-সভাপতি জাকির হোসেন মিলনকে পুলিশ গ্রেপ্তার করার পর নিহতের ঘটনায় দুই দিনের কর্মসূচি ঘোষণা করেছে সিলেট জেলা ও মহানগর বিএনপি।

বৃহস্পতিবার (১৫ মার্চ) সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিমের গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।  

বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামীকাল শুক্রবার (১৬ মার্চ) বাদ আসর নগরীর দরগাহে হযরত শাহজালাল (র.) মাজার সংলগ্ন মসজিদ প্রাঙ্গণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবে। এছাড়া আগামী রোববার বিকেল ৩টায় নগরীর ঐতিহাসিক রেজিষ্টারী মাঠে বুকে কালো ব্যাজ ধারণ করে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হবে। দুই দিনের কর্মসূচীতে যথা সময়ে উপস্থিত থেকে সফল করার জন্য দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন সিলেট বিএনপি নেতৃবৃন্দ।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম, মহানগর সভাপতি নাসিম হোসাইন ও সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম, জেলা সাধারণ সম্পাদক আলী আহমদ- উপরোল্লিখিত দুই দিনের কর্মসূচী সর্বাত্মকভাবে সফল করার জন্য বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের প্রতি আহ্বান জানিয়েছেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.