Sylhet Today 24 PRINT

নাবিল রাজার বিরুদ্ধে স্বরাষ্ট্রমন্ত্রী বরাবরে অভিযোগ

সংবাদ বিজ্ঞপ্তি |  ১৫ মার্চ, ২০১৮

সিলেট নগরীর ফাজিল চিশত এলাকার বাসিন্দা নাবিল রাজা চৌধুরীর বিরুদ্ধে আন্দোলনে নেমেছে এলাকাবাসী। আন্দোলনে অংশ হিসেবে তারা গত সোমবার (১২ মার্চ) স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর এক অভিযোগপত্র পেশ করেছেন।

এ অভিযোগ পত্রে তারা নাবিল রাজাকে চিহ্নিত চোর, চাঁদাবাজ, ছিনতাইকারী, ডাকাত, অপহরণকারী, ধর্ষণকারী হিসেবে উল্লেখ করেছেন। আবেদনের তারা নাবিল রাজাকে আইনের আওতায় এনে কঠোর শাস্তি প্রদানের দাবি জানান।

আবেদনকারীরা হচ্ছেন- সিলেট নগরীর ফাজিল চিশত উন্নয়ন কল্যাণ সমিতির সভাপতি ও বিএনপি নেতা লল্লিক আহমদ চৌধুরী ও সাধারণ সম্পাদক ছাদিক আহমদ।

অভিযোগ পত্রে তারা উল্লেখ করেন- চিহিৃত সন্ত্রাসী নাবিল রাজার অপরাধ কর্মকাণ্ডে অতিষ্ঠ হওয়া এলাকাবাসী ফাজিল চিশত উন্নয়ন কল্যাণ সমিতির ব্যানারে ৯ মার্চ এলাকায় সমাবেশ হয়েছে। বিগত কয়েক বছর ধরে নাবিল রাজা এলাকার শান্তিপূর্ণ পরিবেশ বিঘ্ন করার জন্য এলাকাবাসীর কাছ থেকে চাঁদা দাবি, স্কুল-কলেজে যাতায়াতকারী ছাত্রীদের উত্যক্ত, মহিলাদের হাত ব্যাগ ও মালামাল ছিনতাই, মারধোর ও বাসা দখল সহ নানা অপকর্ম করে আসছে।

অভিযোগ পত্রে আরো উল্লেখ করা হয়, আমাদের এলাকায় নাবিল রাজার গড়ে তোলা টর্চার সেলে মানুষকে নিয়ে নির্মমভাবে মারামারি করা হয়। সম্প্রতি সময়ে এলাকার ব্যবসায়ী লিয়াকত আলীর কাছে চাঁদা দাবি ও প্রাণে হত্যার হুমকি প্রদান করলে তিনি থানায় সাধারণ ডায়েরী করেন। নাবিল রাজার বিরুদ্ধে কথা বলায় ফাজিল চিশত উন্নয়ন কল্যাণ সমিতির সভাপতিকে প্রাণে মারার হুমকি প্রদান করা করা হয়েছে।

তার বিরুদ্ধে সিলেট মেট্রোপলিটনের আওতাধীন সকল থানায় একাধিক মামলা সহ সুনামগঞ্জ জেলার বিভিন্ন থানায়ও চুরি, ছিনতাই, চাঁদাবাজি, ডাকাতি, অপহরণ, ধর্ষণ, মারামারি, হত্যা মামলা রয়েছে। নাবিল রাজার এই কর্মকাণ্ডে এলাকার মানুষ চরম ভীত ও নিরাপত্তাহীন জীবন যাপন করছে বলে অভিযোগে উল্লেখ করেন এলাকাবাসী।

উল্লেখ্য- গত ১লা জানুয়ারি সিলেটের কোর্ট পয়েন্টে মহানগর ছাত্রদলের সাবেক সহ সাংগঠনিক সম্পাদক আবুল হাসনাত শিমুকে খুন করা হয়। এ ঘটনায় নাবিল রাজাকে প্রধান আসামি করে হত্যা মামলা দায়ের করেছে শিমুর পরিবার।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.