Sylhet Today 24 PRINT

স্পৃহা থিয়েটারের সদস্য হলেন ড. জাকির হোসাইন

সংবাদ বিজ্ঞপ্তি |  ১৬ মার্চ, ২০১৮

সিলেটের নাট্য সংগঠন স্পৃহা থিয়েটারের সাধারণ সদস্য হলেন, নর্থ সাউথ ইউনিভার্সিটির স্কুল অব বিজনেসের সিনিয়র ফেকালটি মেম্বার ও দৈনিক মানবকন্ঠ'র প্রধান কার্যনির্বাহী কর্মকর্তা প্রফেসর ড. জাকির হোসাইন ও তার স্ত্রী গ্রামীনফোন ও প্রাণ আরএফএল ব্রান্ড এম্বেসেডর পড়সি রুমি।

বৃহস্পতিবার সন্ধা সাত টায় নগরীরর লামাবাজারস্থ স্পৃহা থিয়েটারের সাবেক সভাপতি প্রয়াত মনির আহমদ এর লেখা মুক্তিযুদ্ধ ভিত্তিক মৌলিক নাটক বীরাঙ্গনা সুলেখার জীবন কাহিনী নাটকের মহড়া দেখতে আসেন তিনি।

এ সময় স্পৃহা থিয়েটারের সকল সদস্য উপস্থিতিথে প্রফেসর ড. জাকির বলেন, সংস্কৃতির ক্ষেত্রে সিলেট আজ অনেক দূর এগিয়ে গেছে তা নিঃসন্দেহে বলতে হয়।  সমাজ থেকে সব ধরণের জঙ্গিবাদ দূর করতে সংস্কৃতির কোন বিকল্প নেই। তা ছাড়া প্রতিটি থিয়েটারে বিশ্ববিদ্যালয় এবং স্কুলের ভালো ভালো ছেলে মেয়েদের যুক্ত করতে হবে। আমি বিশ্বাস করি এক মাত্র সংস্কৃতিই পারে বিশ্ববিদ্যালয়ের প্রত্যাক শিক্ষার্থী এবং মানুষের অশান্ত মন কে শান্ত করতে।

প্রফেসর ড. জাকির বলেন, স্পৃহা থিয়েটারের নাট্যকর্মীরা  অনেক দক্ষ সাহসী তাদের রয়েছে যথেষ্ট প্রতিভা যা সুন্দর পরিকল্পনার মাধ্যমে কাজে লাগাতে হবে। আমি অনেক গর্ববোধ করি যে আজ আমরা এক সাথে স্বামী-স্ত্রী স্পৃহা থিয়েটারের সদস্য হয়েছি। আশা করছি স্পৃহা থিয়েটারের এ সব তরুণ তরুণিদের নিয়ে আগামীতে আরো ভালো ভালো কাজ করতে পারবো।

স্পৃহা কার্যালয়ে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, স্পৃহা থিয়েটারের সভাপতি রাজ নগর ডিগ্রি কলেজের প্রিন্সিপাল জাকারিয়া আহমদ, স্পৃহা থিয়েটারের সাধারণ সম্পাদক সৈয়দা সুরাইয়া জামান, অর্থ ও প্রচার সম্পাদক চ্যানেল এস ইউকে সিলেট অফিসের স্টাফ রিপোর্টার হোসাইন আহমদ সুজাদ, স্পৃহা থিয়েটারের যুগ্ম সাধারণ সম্পাদক আবু তাহের।

এ ছাড়া  উপস্থিত ছিলেন স্পৃহা থিয়েটারের সদস্য শোভা, সায়হান, পলাশ নূর হোসেন, এমরান ফয়সল সহ আরো অনেকে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.