Sylhet Today 24 PRINT

সিলেট শিক্ষাবোর্ডের চেয়ারম্যানের সাথে বড়লেখা ছাত্র পরিষদের সাক্ষাত

সিলেটটুডে ডেস্ক |  ১৮ মার্চ, ২০১৮

মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড সিলেট'র নতুন চেয়ারম্যান ও এমসি কলেজের উপাধ্যক্ষ প্রফেসর মো.আব্দুল কুদ্দুসের সাথে সৌজন্য সাক্ষাত ও ফুলেল শুভেচ্ছা প্রদান করেছেন সিলেটস্থ বড়লেখা ছাত্রপরিষদ এমসি কলেজের একটি প্রতিনিধি দল।

রোববার (১৮ মার্চ) সকাল ১১টায় এ সৌজন্য সাক্ষাত ও শুভেচ্ছা প্রদান করেন তাঁরা।

এ সময় উপস্থিত ছিলেন এমসি কলেজের ইসলামিক স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ আব্দুল্লাহ ও পদার্থবিজ্ঞান বিভাগের প্রভাষক মোদাব্বির হোসেন।

শিক্ষাবোর্ড চেয়ারম্যান প্রফেসর আব্দুল কুদ্দুস সবার সাথে কুশল বিনিময় ও ধন্যবাদ জ্ঞাপন করে বলেন, 'তোমাদের দেখে ভালোই লাগছে। তোমরাও পড়াশোনা করলে একদিন এমন জায়গায় আসবে।'

তাছাড়া তিনি ছাত্র পরিষদের মাধ্যমে বড়লেখার শিক্ষার্থীদের পড়াশোনার প্রতি মনোযোগী ও ঐক্যবদ্ধ থাকার পরামর্শ দেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন বড়লেখা ছাত্র পরিষদের অন্যতম সমন্বয়ক ও এমসি কলেজ প্রতিনিধি মো. কামরুল ইসলাম বাবু, সৌরভ নাথ, অর্ণা নন্দী, আকাশ দাস শফু, রাহুল কিশোর, নাহিদুল ইসলাম রুপম, সৌমিক দে, হীরক দাস, আবু তাহের প্রমুখ।

উল্লেখ্য, বৃহস্পতিবার (১৫ মার্চ) শিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব ফাতেমা তুল জান্নাত এর স্বাক্ষরিত পত্রের প্রজ্ঞাপনে এই আদেশ জারি করা হয়। তিনি মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার ৩নং নিজ বাহাদুরপুর ইউনিয়নের ইটাউরী দৌলতপুর গ্রামের কৃতিসন্তান। তিনি দীর্ঘদিন সিলেট শিক্ষাবোর্ডের ডেপুটি কন্ট্রোলারের দায়িত্ব পালন করেন। পরবর্তীতে সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা, এমসি কলেজের অর্থনীতি বিভাগের বিভাগীয় প্রধান ও বিভিন্ন সময়ে এমসি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ও সদ্য উপাধ্যক্ষ পদে দায়িত্ব পালন করেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.